Daily horoscope: হাতে টাকা আসবে এই রাশির জাতকদের, কেমন যাবে আপনার দিন?

।। প্রথম কলকাতা ।।

Daily Horoscope: আজ চন্দ্র সারা দিন মিথুন রাশিতে সঞ্চার করে মাঝরাতের পর কর্কট রাশিতে প্রবেশ করবে। আজ সারাদিন পুনর্বসু নক্ষত্রের প্রভাব থাকবে। অন্য দিকে শুক্র কুম্ভ রাশিতে সঞ্চার করে একাধিক রাশিকে লাভের যোগ প্রদান করছে। আজ দিনটি কেমন যাবে দেখে নিন।

মেষ রাশি:

আজ একাধিক বিষয়ে মেষ রাশির জাতকদের পক্ষে থাকবে। নিজের চেষ্টার ফলে কাজে সাফল্য (success) লাভ করবেন এই রাশির জাতকরা। এর পাশাপাশি আজ নিজের স্বাস্থ্যের অধিক যত্ন নিতে হবে। কারণ অসুস্থ হতে পারেন। প্রেম জীবন ভালো কাটবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতকরা।

​বৃষ রাশি:

বৃষ রাশির  জাতকদের আজ সতর্ক থাকতে হবে। আজ আপনাদের আয় কমতে পারে। তাই নিজের অর্থের সদ্ব্যবহার করুন। কাজের ক্ষেত্রেও ভালো ফলাফল লাভ করতে পারবেন এই রাশির জাতকরা। বিবাহিত জাতকদের জীবন ভালো কাটবে।

মিথুন রাশি:

মিথুন রাশির  জাতকদের জন্য শুক্রবারের দিনটি সাধারণ থাকবে। কর্মক্ষেত্রে একাধিক ব্যক্তির চেষ্টায় ও সাহায্যে ভালো কাজ করে দেখাবেন। এর ফলে আপনি প্রশংসা লাভ করবেন। ব্যবসার জন্য আজকের দিনটি খুব ভালো। স্বাস্থ্যের (Health) যত্ন নিন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। কোনও কারণে আপনার ওপর মানসিক অবসাদ থাকবে।

​কর্কট রাশি:

কর্কট রাশির  জাতকরা আজ মাঝারি ফলাফল প্রদান করবে। আপনার কাজে বিলম্ব হতে পারে। কাউকে এমন কথা বলবেন না, যা তাঁদের মনে আঘাত করে। আজ কর্কট জাতকদের ভাগ্য দুর্বল। সমস্ত কাজ সফল করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে এই রাশির জাতকদের।

সিংহ রাশি:

সিংহ রাশির  জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল থাকবে। আজ আপনাদের ব্যয় বাড়বে ও আয় কমবে। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ায় আপনার চিন্তা বৃদ্ধি পাবে। কাজের ক্ষেত্রে অনেক কিছু শিখতে হবে। তাই পরিশ্রম করে যান।

​কন্যা রাশি:

কন্যা রাশির  জাতকদের আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কাটবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত অনুকূল। কাজে সাফল্য লাভ করবেন। একাই নিজের বিনোদনের বন্দোবস্ত করতে পারেন। পেশাগত ক্ষেত্রে ভালো কাজ করবেন। তবে পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। মা-বাবার স্বাস্থ্য় দুর্বল হতে পারে।

​তুলা রাশি:

তুলা রাশির  জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ী। পারিবারিক জীবন সুখে কাটবে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে কথাবার্তা বলবেন। এর ফলে অত্যন্ত শান্তি অনুভব করবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করলে আপনিই কাজে সাফল্য লাভ করতে পারবেন।

​বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির  জাতকদের আজকের দিনটি অসাধারণ কাটবে। ধন লাভের যোগ রয়েছে এই রাশির জাতকদের। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে। দাম্পত্য জীবনে আজকের দিনটি অনুকূল। সঙ্গীর আপনার সঙ্গে মনের কথা শেয়ার করবেন।

​ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আজকের দিনে প্রচুর দৌড়ঝাঁপ করতে হবে, তা না-হলে কাজে বিলম্ব হতে পারে। ব্যয় হবে, তবে আপনার আয় ভালো হারে বাড়তে পারে। মানসিক অবসাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সাবধানে গাড়ি (Car) চালান, কারণ দুর্ঘটনার আশঙ্কা থাকতে পারে।

মকর রাশি:

মকর রাশির  জাতকদের আজকের দিনটি ঠিকঠাক থাকবে। মানসিক অবসাদগ্রস্ত থাকতে পারেন এই রাশির জাতকরা। আজ ব্যয় বাড়বে ও আয় কমবে। তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে।

​কুম্ভ রাশি:

কুম্ভ রাশির  জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো কাটবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব থাকবে। আধিকারিকের সঙ্গে সম্পর্ক উন্নত হবে এই রাশির জাতকদের। আয় ভালো হবে। ব্যবসায়িক কারণে যে যাত্রা করবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতক।

মীন রাশি:

আজ মীন রাশির জাতকরা বুদ্ধির জোরে সাফল্য (Success) অর্জন করবেন। বুদ্ধির জোরে ভালো মুনাফা অর্জন করতে পারবেন।  বহুদিন ধরে অসুস্থ থাকলে আপনাদের স্বাস্থ্যোন্নতি হতে পারে। পারিবারিক জীবনে সময় অনুকূল থাকবে। দাম্পত্য জীবনে কোনও কারণে অবসাদ থাকবে।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Exit mobile version