Arijit Singh Concert: অ্যাকোয়াটিকাতে কি আদৌও হবে অরিজিতের কনসার্ট? জল্পনা তুঙ্গে

।। প্রথম কলকাতা।।

Arijit Singh Concert: তাঁকে নিয়ে দর্শকদের মধ্যে এক আলাদাই উন্মাদনা রয়েছে। তাঁর কনসার্টে মানুষের উপচে পড়া ভিড় নজরে আসে। কিন্তু এবার তাঁর কনসার্ট বারবার বাঁধার সম্মুখীন হচ্ছে। প্রথমে ইকো পার্কে (Eco Park) হওয়ার কথা ছিল কনসার্ট। তার পরে জানা যায়, অ্যাকোয়াটিকাতে তা অনুষ্ঠিত হতে চলেছে। ১৮ ফেব্রুয়ারি অ্যাকোয়াটিকাতে অরিজিৎ সিং-এর (Arijit Singh Concert) কনসার্ট। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ‘পেটিএম ইনসাইডার’-এ দেওয়া তথ্য অনুযায়ী এমনটাই জানা গিয়েছে। কিন্তু শো যতক্ষণ না সেখানে হচ্ছে ততক্ষণ পর্যন্ত নিশ্চিতভাবে কিছুই বলা যাচ্ছে না। কারণ এখন গায়কের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে অত্যন্ত চিন্তিত প্রশাসন। কিন্তু হঠাৎ সবকিছু ঠিক হওয়ার পর এরকম প্রশ্ন কেন উঠছে? নিজেদের গ্যাটের টাকা খরচা করে টিকিট কেটেছেন মানুষ। সেখানে হঠাৎ যদি কনসার্ট না হয়, তাহলে একটা খারাপ পরিস্থিতি তৈরি হবে। শো-এর টিকিট বিক্রি হয়েছে চড়া দামে। শো-এর ডায়মন্ড টিকিটের দাম ৭৫ হাজার টাকা পর্যন্ত গিয়েছে।

এদিকে ‘এই সময়’ সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বিশিষ্ট আয়োজক তোচন ঘোষের কথায়, কনসার্টের সুরক্ষা নিয়ে চিন্তায় রয়েছেন আয়োজকরা। ফের পাল্টাতে পারে কনসার্টের স্থান! বিকল্প হিসেবে রেস কোর্সের কথা ভাবা হচ্ছে। যদিও আয়োজকদের পক্ষ থেকে এরকম কোনও মন্তব্য আসেনি এখনও পর্যন্ত। আপাতত শো বাতিলের কথা ঘোষণা করা হয়নি আনুষ্ঠানিকভাবে।

কিন্তু অরিজিতের কনসার্ট থেকে কালো মেঘ কিছুতেই কাটছে না। কলকাতা (Kolkata) লেদার কমপ্লেক্স থানার এক কর্তা জানিয়েছেন, শোয়ের জন্য আমাদের কাছে আবেদন এসেছে। নিয়ম অনুযায়ী যা করার করা হয়ে গিয়েছে। কিন্তু কনসার্ট বাতিল নিয়ে কোনও চিঠি আসেনি। অরিজিতের কনসার্টের স্থান পরিবর্তন করা হলে প্রচুর রাজনৈতিক তরজা হয়েছে। যদিও ফিরহাদ হাকিম (Firhad Hakim) স্পষ্ট জানিয়েছিলেন, জি-২০ সামিটের কারণে অরিজিতের কনসার্টের সুরক্ষা দেওয়া সম্ভব নয়। পুলিশের পক্ষ থেকে বিষয়টি উদ্যোক্তাদের জানানো হয়েছে তখন। সেই সময় তিনি প্রশ্ন তুলেছিলেন, অনুমতি না নিয়ে কীভাবে কনসার্টের জায়গা ঘোষণা করা হয়? টিকিটই বা বিক্রি কীভাবে শুরু হয়? এর পরই অ্যাকোয়াটিকাকে কনসার্টের জন্য বেছে নেওয়া হয়েছে। এখন এই অনুষ্ঠান স্থলকে নিয়েও শুরু হয়েছে আলোচনা।

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Exit mobile version