“হাত পা নাই নাকি তোদের, বেরিয়ে পা গুলো ভেঙ্গে দিলি না”, অনুব্রত মণ্ডল

।। হিমাদ্রি মন্ডল,বীরভূম ।।

দিন কয়েক ধরেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে জেলার বিভিন্ন ব্লকের কর্মীসভায় হাতজোড় করে ক্ষমা চাইতে দেখা যাচ্ছিল। তবে এবার বুধবার তাকে দেখা গেল ঠিক আগের ভঙ্গিতে। বুধবার ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের মল্লারপুরে বুথ ভিত্তিক কর্মীসভা চলাকালীন কর্মীদের নির্দেশ দিলেন বিজেপি কর্মীদের বেরিয়ে পা ভেঙে দিতে।

এলাকায় বিজেপি কর্মীরা তৃণমূলের পতাকা খুলে নিয়ে চলে যাচ্ছে। এমন কথা শুনতে পেয়ে কর্মী সভা চলাকালীন ক্ষিপ্ত হয়ে ওঠেন অনুব্রত মণ্ডল। তার পরেই তিনি এক তৃণমূল কর্মীকে উদ্দেশ্য করে বলেন, “হাত পা নাই নাকি তোদের। নুঙ্গো হয়ে গেছিস নাকি। বেরিয়ে পাগুলো ভেঙে দিলি না। ইয়ার্কি বটে নাকি। কাজ নায়, কম্য নায় ফ্ল্যাগগুলো খুলে নিয়ে চলে যাবে। আর তোরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবি নাকি। এই শোন আমি মুখে যা বলতে পারি, কাজ কিন্তু বন্ধ রাখবি না। না হলে ছাড়বো না কিন্তু বলে রাখলাম।”

অনুব্রত মণ্ডলের এই হুমকির পরেই বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মন্ডল ফোন মারফতে জানান, “উনি বিজেপি কর্মীদের পা ভেঙে দেওয়ার হুমকি দেবেন আর বিজেপি কর্মীরা বসে বসে দেখবে। উনি যদি বিজেপি কর্মীদের হাত পা ভেঙে দেন তাহলে ওনার হাত পা কে ঠিক রাখবে?”

এম/বি