টুইটের সাহায্যে ফের সাধারণের হিতে তারকা সনু সুদ!

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।।

বলিউড অভিনেতা সনু সুদ করোনা পরিস্থিতিতে কয়েক লক্ষ দেশবাসীর ত্রাতা হয়েছেন। খাবার নেই, গাড়ি নেই, থাকার জায়গা নেই – সব না গুলো হ্যাঁ’তে পরিণত করেছেন তিনি। রাতারাতি কান্না ভেজা চোখে হাসি এনে দিয়েছেন। তারকাকে দেখে অনুপ্রাণিত হয়েছেন অনেকে। আর্শীর্বাদ, ভাালোবাসা প্রতিদিন উপচে পড়ে তাঁর টুইটার অ্যাকাউন্টে। কিন্তু একই সঙ্গে তিনি এখনও সাহায্য করে চলেছেন মানুষের।

কম্পিউটার বি.কমের চূড়ান্ত বর্ষের ছাত্র শ্রী পুলেতিপাল্লী বাবু শারীরিক প্রতিবন্ধকতার সঙ্গে লড়ছেন। তাকে চলার জন্য সাহায্য নিতে হয় তিন চাকা সমেত উইলচেয়ারের। তার উইল চেয়ারটি বিগত দুই মাস ধরে ক্ষতিগ্রস্ত হয়ে পরায় তিনি বিশেষ চলাফেরা করতে পারছেন না। তিনি সনু সুদকে টুইট করে জানিয়েছেন, যদি তিনি একটি নতুন উইলচেয়ারের ব্যবস্থা করে দেন!

প্রতুত্তরে সনু সুদ জানিয়েছেন, বাবু তুমি নতুনটা খুব শিগগিরই পেয়ে যাবে। তারকাকে সমস্যা জানালেই যে তিনি সমাধান করে দিচ্ছেন, তা নয়। দেশের মানুষের যে কোন খবর, যে কোন ঘটন, যাতে কেউ দুঃখ প্রকাশ করছে, তিনি সেটিও খুঁজে বের করছেন এবং প্রতিশ্রুতি দিচ্ছেন সেই সমস্যা সমাধানের। জনসাধারণের হিতে তিনি সবরকমভাবে সাহায্য করছেন। কোনও ছাত্র বা ছাত্রী তাঁর কাছে সমাধান চাইলে তিনি তাদেরকেও পথ বাতলে দিয়েছেন, এখনও দিচ্ছেন।