Prothom Kolkata

Popular Bangla News Website

হরিশ চ্যাটার্জি স্ট্রিটে কী সত্যিই পদ্ম ফুটবে? কী বললেন কার্তিক বন্দ্যোপাধ্যায়?

1 min read

।। শিবপ্রিয় দাশগুপ্ত ।।


বিবেক মেলায় বিস্ফোরক মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়। তিনি তাঁর একটি মন্তব্যে রাজ্য রাজনৈতিক মহলে রীতিমতো আলোড়ন তুলে দিয়েছেন। তিনি মঙ্গলবার দক্ষিণ কলকাতার হরিশ পার্কে বিবেক মেলার উদ্বন্ধনী অনুষ্ঠানে বলেন, “মুখে দেশের-দশের কথা বলব আর সুবিধা দেব নিজের পরিবারকে। এটাই এখন ভারতীয় রাজনীতি।”

এই একটি মন্তব্যে রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছে রাজ্য রাজনীতিতে। তবে কী বিজেপিতে যোগ দিচ্ছেন কার্তিক বন্দ্যোপাধ্যায়? এই প্রসঙ্গে তিনি বলেছেন, “আগামী দিনে কী হবে কেউ বলতে পারে না। কালকে কী করব? আমি নিজেও তা জানি না। এই একটা বাক্যেই তৈরি হয়েছে জল্পনা। তবে কী শুভেন্দু অধিকারীর কথা মিলে যাচ্ছে?

তিনিই গত সপ্তাহ দুই আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বাড়িতে পদ্ম ফোটানোর হুঁশিয়ারি দিয়েছিলেন। তবে কী সেই কথা এবার মিলতে চলেছে? শুভেন্দুর সেই বক্তব্যকেই কী বাস্তবায়িত করতে চলেছেন কার্তিক বন্দ্যোপাধ্যায়? কার্তিক বন্দ্যোপাধ্যায়ের নিজের সম্পর্কে এই উক্তি সত্যিই তৃণমূল সুপ্রিমোর চিন্তা বাড়ালো। তবে কী এবার হরিশ চ্যাটার্জি স্ট্রিটে সত্যিই পদ্ম ফুটবে?