Prothom Kolkata

Popular Bangla News Website

আবার চোটের ধাক্কা অজি শিবিরে, চোটের জন্য ছিটকে গেলেন উইল পুকোভস্কি

1 min read

একেই চোটের জন্য জেরবার ভারতীয় দল(Team India) । ব্রিসব্রেনে (Brisbrane) চতুর্থ তথা শেষ টেস্টে প্রথম একাদশ বাছতে কার্যত হিমশিম অবস্থা ভারতীয় টিম ম্যানেজমেন্টের । আর এবার চোটের ধাক্কা অজি(Australia) শিবিরে । চোটের কারণে গাব্বায় চতুর্থ টেস্টে থেকে ছিটকে গেলেন সিডনিতে অভিষেক হওয়া উইল পুকোভস্কি (Will Pucovoski)। তাঁর পরিবর্তে অস্ট্রেলিয়া দলে এলেন মার্কাস হ্যারিস (Marcus Harris)।
প্রস্তুতি ম্যাচে চোট পাওয়ায় ভারতের বিরুদ্ধে অ্যাডিলেড এবং মেলবোর্নে খেলতে পারেননি ২২ বছর বয়সী অজি ওপেনার উইল পুকোভস্কি। সিডনিতে টেস্ট অভিষেকেই হাফ সেঞ্চুরি করেন। প্রথম ইনিংসে ৬২ রান করলেও দ্বিতীয় ইনিংসে অবশ্য ১০ রানের বেশি করতে পারেননি। সিডনিতে শেষ দিনে পুকোভস্কির কাঁধে চোট লাগে। এরপর স্ক্যান করা হয় তাঁর। অজি অধিনায়ক টিম পেইন (Tim Paine) নিশ্চিত করেছেন পুকোভস্কির ছিটকে যাওয়ার বিষয়টি। পেইন জানান, “উইল পুকোভস্কি আগামিকাল খেলতে পারবেন না। আজ সকালে অনুশীলনে এলেও তাঁকে বেশিরভাগ সময়ই চিকিৎসকদের সঙ্গে কাটাতে হয়। এবং স্বাভাবিকভাবেই খেলতে পারবে না। মার্কাস হ্যারিস তাঁর পরিবর্তে দলে আসছেন।”
২০১৮ সালে ভারতের বিরুদ্ধেই টেস্ট অভিষেক হয়েছিল মার্কাস হ্যারিসের। অস্ট্রেলিয়ার হয়ে ৯টি টেস্ট খেলেছেন ২৮ বছর বয়সী হ্যারিস। ২০১৯ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন তিনি। ব্রিসবেনে সম্ভবত ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেন করতে নামবেন মার্কাস হ্যারিস।