Prothom Kolkata

Popular Bangla News Website

রাজুকে মারতে সুপারি কিলার কেন আনতে যাবো? বিস্ফোরক পোস্ট মদনের

।। সুদীপা সরকার ।।

১৭ ই এপ্রিল রয়েছে কামারহাটি বিধানসভা কেন্দ্রের ভোট। এবার মদন মিত্র রাজু ব্যানার্জির প্রতিদ্বন্দিতা চরমে উঠেছে। পয়েলা বৈশাখের দিন আদ্যাপীঠ থেকে লাইভ করেন আজ তৃনমূলের প্রার্থী মদন মিত্র। তিনি বলেন যারা মানুষের কাছে যেতে অভ্যস্ত তারা শুরু শেষ বোঝেনা। প্রচার শেষ হয়ে গেছে এতদিন খুব ব্যস্ততা ছিল। আদ্যাপীঠের মায়ের মন্দির থেকে আজ মদন মিত্র বলেন নতুন করে বলার কিছু নেই। তিনি অভিযোগ তোলেন কে একটা গন্ডগোল পাকানোর চেষ্টা করছে।

সে প্রেস কনফারেন্স করছে। অথচ নির্বাচন কমিশন কিছু বলছে না। আমার উপর অভিযোগ তোলা হচ্ছে আমি নাকি ক্রিমিনাল নিয়ে এসেছি। কামারহাটির মানুষ আমার সঙ্গে রয়েছে। মানুষ ভোট দেওয়ার জন্য তৈরি রয়েছে। রাজুকে মারার জন্য গুন্ডা নিয়ে আসতে যাব কেন? প্রশ্ন তোলেন মদন মিত্র।মদন মিত্র অভিযোগ তোলেন আমি জীবনে ছারপোকা মারিনি রাজু একটা পিঁপড়েও নয়।রাজুকে মারার জন্য লাখ টাকার সুপারি কিলার আনতে যাব কেন? প্রশ্ন তোলেন মদন মিত্র। তিনি বলেন, যাকে আনবো সেখানে এসে হাসি ঠাট্টা শুরু করে দেবে।

আরো পড়ুন : করোনার কথা বললেন বটে, কিন্তু অভিষেকের জনসভায় বিধি কই?

রাজু বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মদন মিত্র বলেন রাজু সন্ধ্যে হলেই মদ মেয়ে নিয়ে পড়ে থাকে। তাকে মারার জন্য একটা মেয়েই যথেষ্ট হবে। তবে আমার বিরুদ্ধে যে চক্রান্ত গুলো করা হচ্ছে তা ঠিক করছে না।রাজু বন্দ্যোপাধ্যায়ের উল্টো পাল্টা অভিযোগ আনছে আমার বিরুদ্ধে এমনটাই বলেন মদন মিত্র। মদন মিত্র বলেন আমরা গুন্ডামি করবো না আমরা কামারহাটির মানুষ যাতে ভোট দিতে পারে তার ব্যবস্থা করব। পাশাপাশি তিনি হুশিয়ারি দিয়ে বলেন মদন মিত্রকে চমকানো অত সহজ ব্যাপার নয়। আমাকে চমকাতে গেলে গোটা বাংলা জ্বলে উঠবে বলেও রাজু ব্যানার্জিকে হুঁশিয়ারি দেন মদন মিত্র।