Prothom Kolkata

Popular Bangla News Website

ডাইরি লাল কেন? গেরুয়া হওয়া উচিত ছিল, দিলীপের পোস্টে জনতার প্রশ্ন

1 min read

।। সুদীপা সরকার ।।

চতুর্থ দফার ভোটের আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপর হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। শীতলকুচি থেকে দিলীপ ঘোষের গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ ওঠে। এলাকায় ব্যাপক বোমাবাজিও করা হয় বলে অভিযোগ তোলেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষের ওপর হামলার ঘটনায় কলকাতাসহ সারা রাজ্যজুড়ে বিক্ষোভ দেখায় বিজেপি। এবার দিলীপ ঘোষ নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, তৃণমূলী সন্ত্রাসীদের যাবতীয় কুকীর্তি এই লাল ডায়েরিতে লেখা আছে।

পরিবর্তন অবশ্যম্ভাবী, বাংলায় আইনের শাসন কায়েম হবে। তাই বলছি শুধরে যান ,সংযত হোন। বদল হবে হাল ফিরবে। পোস্টটিতে রয়েছে একটি লাল রঙের ডায়েরি এবং পেনের ছবি। এবং রয়েছে দিলীপ ঘোষের ছবি। বদল হবে লেখা রয়েছে সবুজ রঙে হাল ফিরবে লেখা রয়েছে গেরুয়া রঙে। বিভিন্ন রকম কমেন্ট পড়েছে পোস্টটিতে। একজন লিখেছেন , বদল হবে বীজেমূল হারবে সংযুক্ত মোর্চা জিতবে। একজন লিখেছেন, বঙ্গ রাজনীতিতে দিলীপ ঘোষের ধূমকেতুর মতো উত্থান মুখ্যমন্ত্রীর রাজনৈতিক জীবনে অভিশাপ হয়ে দেখা দিয়েছে।

Posted by Dilip Ghosh on Thursday, 8 April 2021

দিলীপ ঘোষের ক্রমবর্ধমান জনপ্রিয়তা তাঁকে এই বঙ্গের জননেতা হিসেবে প্রতিষ্ঠা দিয়েছে। পাশাপাশি তৃণমূল নেত্রীর রাজনৈতিক জীবন আজ সমাপ্তির পথে। তাইতো দিলীপ দার ওপরে বারবার নেমে আসছে প্রাণঘাতী হামলা। আবার একজন লিখেছেন বদলা নিতেই হবে দাদা। একজন লিখেছেন , ডাইরি লাল কেন গেরুয়া হওয়া উচিত ছিল। একজন লিখেছেন, দিদি ছিল দিদি আছে দিদি থাকবে জয় বাংলা।


উল্লেখ্য রাজ্যে ভোট বাকি এখনও পাঁচ দফা। এমন সময় বিজেপি রাজ্য সভাপতি আক্রান্ত হওয়ায় উত্তপ্ত হয়ে ওঠে বঙ্গ রাজনীতি। চতুর্থ দফার ভোট যাতে শান্তিপূর্ণভাবে হয় তার জন্য তৎপর কমিশন। এই পরিস্থিতিতে উত্তেজনার পারদ চড়ছে সারা বাংলা জুড়ে।সামগ্রিক পরিস্থিতির ওপর নজর রেখে রাজ্যের শাসকদলের দিকে হুঁশিয়ারি দিতেই এই পোস্ট করেছেন দিলীপ ঘোষ মনে করছেন অনেকে।

পিসিসি