Prothom Kolkata

Popular Bangla News Website

ভাত ছড়ানো, প্রসূতিকে মারধরের ভিডিও কোথায়? বিজেপিকে তোপ দেগে পোস্ট সুজাতার

1 min read

।। সুদীপা সরকার ।।

মঙ্গলবার বঙ্গ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার আরামবাগের আরান্ডি গ্রামে আক্রান্ত হন সুজাতা মন্ডল খাঁ। তৃতীয় দফার ভোটে তৃণমূল প্রার্থী আক্রান্ত হওয়ায় উত্তাল হয়ে ওঠে বঙ্গ রাজনীতি। এখনও সেই রেশ কাটেনি। আজ নিজের ফেসবুক পেজে ভিডিও পোস্ট করে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানলেন সুজাতা মন্ডল খাঁ। তিনি বলেন আমি তৃণমূল কংগ্রেসের লড়াকু সৈনিক। আমি আরামবাগ বিধানসভায় তৃণমূল কংগ্রেসকে জেতানোর প্রতিজ্ঞা নিয়েছি।


তাই আমার ওপর ভোটের দিন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বারবার আক্রমণ চালায়। আমি তিনবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি।গতকাল আমি যখন স্ট্রং রুম থেকে ফিরছি তখন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাকে ইট ছোড়ে। গতকাল আমাকে প্রাণে মারার চেষ্টা করে। আরান্ডিতে ভোট দিতে পারেননি অনেক মানুষ তার জন্য আমি ওই কেন্দ্র গিয়েছিলাম। কিন্তু বিজেপির দুষ্কৃতীরা আমার ওপর এলোপাতাড়ি মারতে শুরু করে। আমাকে এমন মারা হয় আমার মাথা আমার মাথার ঘিলু ফুলে উঠেছিল।

আমার পিঠে এবং আমার কোমরে মারা হয়। আমার নিরাপত্তারক্ষীরাও আহত হয়েছেন। সুজাতা দাবি তোলেন তাঁকে বারবার প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হয়। তাঁর স্বামী সৌমিত্র খাঁ এই বিষয়ে ফোন করে খোঁজ নিয়েছেন কিনা জানতে চাওয়া হলে সুজাতা মন্ডল উত্তর দেন উনি সময় পাননি। ওনাদের দলের দুষ্কৃতীরা যখন মেরেছে কোন মুখে খোঁজ নেবেন। সুজাতা মন্ডল দাবি করেন তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি বলেন সেদিন তাঁর সাথে রাজ্যের দেশ-বিদেশের মিডিয়া ছিল।

তার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তিনি একজন প্রসূতির হাত মুচকে দিয়েছেন, ভাতের হাড়ি উল্টে দিয়েছেন তাহলে সেই ফুটেজ কোথায় প্রশ্ন তোলেন তিনি। সুজাতা বলেন তাঁকে আক্রমণ করার ছবি সবার কাছে আছে। কিন্তু তিনি যদি সত্যিই ভাতের হাড়ি উল্টে দিতেন এবং প্রসূতি মহিলাকে মারধোর করতেন তাহলে সেই ছবি নিশ্চয়ই প্রকাশ্যে আসত। তিনি বলেন এই কাজ বিজেপির। আমার ইমেজ খারাপ করার জন্য এই কাজ করেছে। বিজেপি আগে থেকে ভাত ছড়িয়ে রেখেছে এবং মহিলাকে সাজিয়ে রেখেছিল।

সুজাতা সাফ জানিয়ে দেয় আমায় যত বিজেপি মেরে ফেলতে চেষ্টা করবে আমার আয়ু ততো বাড়বে।তিনি বলেন তিনি ঝাঁসির রানী লক্ষ্মীবাঈকে সব সময় অনুসরণ করে এসেছেন সত্যের পথে হেঁটেছেন। তিনি অন্যায় কোনো সময় সহ্য করেননি। সুজাতা নিশ্চিত আরামবাগে তৃণমূল জিতছে বাংলাতেও মমতা বন্দ্যোপাধ্যায় জিতছেন। ২মে সবুজ আবির উড়বে আরামবাগে।

পিসিসি