মমতার পতনের রাস্তা কোথায়, জানালেন লকেট

।। প্রথম কলকাতা ।।


সিঙ্গুর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্থান হয়েছিল। ২০১৯ এ সিঙ্গুর মমতা বন্দ্যোপাধ্যায় কে পতনের রাস্তা দেখিয়েছে আর ২০২১ এ সিঙ্গুরের কৃষকরাই মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রীর চেয়ার থেকে নামিয়ে দেবে। রাজ্য সরকারের উদ্দেশ্যে আক্রমন করে বললেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

তিনি আরো বলেন যদি সিঙ্গুরের মানুষেরা তৃণমূলের পাশে থাকতো তাহলে ২০১৯ এ বিজেপির ফল ভালো হতো না।তৃণমূল সিঙ্গুরের মানুষের, কৃষকদের পাশে কতটা থেকেছে যে সিঙ্গুরের মানুষ মোদিজীর হাত ধরেছে। এর পরেই কৃষি বিল এর সমর্থনে লকেট বলেন রাজ্যের সমস্ত বিধানসভায় কৃষকদের কাছে গিয়ে বোঝানো হবে।

আরো পড়ুন : কেন্দ্রের উদ্দেশ্যে টুইট মমতার

কৃষি বিল এর সমর্থনে মিছিল হবে। কৃষকদের সত্যটা জানানো হবে। সিঙ্গুরের জমিতে কৃষকরা যেটা চায় সেটাই হবে। এই জমি নিয়ে রাজনীতি হবে না। বিজেপি ক্ষমতায় এলে কৃষি হবে, শিল্প হবে, কৃষিভিত্তিক শিল্প তৈরি করা হবে। কারণ কৃষকেরা সেটা চায়। আগামী প্রজন্ম টেকনোলজি হাতে নিয়ে এগোতে চায়। কৃষি বিল এর সমর্থনে সিঙ্গুরের প্রসঙ্গে এই কথা বললেন লকেট চট্টোপাধ্যায়।

কৃষি বিলের সমর্থনেহুগলির সিঙ্গুরের সানাপাড়া থেকে লকেট চ্যাটার্জি নেতৃত্বে একটি মিছিল শুরু হয় যে মিছিল টাটা প্রকল্প এলাকায় গেলে কৃষকরা কান্নায় ভেঙ্গে পড়ে। তাদের দাবি যে কারণে তারা জমি দিয়েছিল তা কিছুই হয়নি খুব কষ্টের মধ্যে তাদের দিন কাটছে তারা চাই এই জমিতে শিল্প হোক।