কমেডি শো-এর ঠান্ডা লড়াইতে রণিদা থাকছেন কোথায়?

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

‘মীরাক্কেল’-কে চ্যালেঞ্জ করতে আসছে‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’। বিচারকের আসনে থাকছেন বিশিষ্ট অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অভিনেতা অঙ্কুশ হাজরা, এবং অভিনেতা রজতাভ দত্ত। রজতাভ দত্ত তথা সকলের প্রিয় রণি দা এককালে ‘মীরাক্কেল’-এর বিচারকের আসনে বিরাজমান থেকেছেন। মানে চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠানটি থেকেও তিনিও সরে এসেছেন অন্য চ্যানেলে।

টেলিপাড়ায় দুই জনপ্রিয় টিভি চ্যানেলের মধ্যে টিআরপি এবং কন্টেটের লড়াই চলছে বেশ কয়েক বছর ধরে। এ বলে আমায় দেখ, ও বলে আমায়। এই নিয়ে চ্যানেলের দর্শকদের মধ্যেও ধুন্ধুমার তর্ক বিতর্ক চলছে সোশ্যাল মিডিয়াতেও। একই ধরণের সিরিয়াল বা অনুষ্ঠানে হাই ভোল্টেজ কলাকুশলীদের রেখে জমজমাট শো স্টপার হওয়ার লড়াই।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে নতুন প্রোমো, যেখানে ‘হীরক রাজার দেশে’র মত করে কবিতার ছন্দে রজতাভের খোঁচা ‘‘টুকে জোক বলার দিন আর নাই! এবার কমেডির নতুন মানে চাই…।’’ তাহলে কি ঠান্ডা লড়াইয়ের শিকারের বদলা নিতে আসছে এই শো? অবশ্য বিচারক রণি দা এই ব্যাপারে স্পিকটি নট। সব শোয়ে দেখানো হবে, আপাতত প্রোমো দেখুন – জবাব রণি দার।

অবশ্য অঙ্কুশের আবার রাখঢাকের বালাই নেই। সোজা কথায় জানালেন ‘‘উইকেন্ডটার হ্যাপি এন্ডিং হল ‘হাসিওয়ালা অ্যান্ড কমেডি’। মন খুলে হাসাতে আসছে এই শো। গতানুগতিক শোয়ের থেকে কতটা আলাদা? জানতে চাওয়া হলে উত্তর এসেছে, থিম রাখা হয়েছে নানান রকম। বিচারক ছাড়াও থাকবেন অতিথিরা। প্রতি সপ্তাহে নতুন নতুন চমক থাকবে। অঙ্কুশের নাচও দেখা যাবে এই শো তে, যা বাড়তি পাওনা।

এবার শোয়ের সঞ্চালক কে হবেন, তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। কানাঘুষোয় শোনা যাচ্ছে, যীশু সেনগুপ্ত থাকতে পারেন সঞ্চালক হিসেবে। কারণ গানের সুপারহিট রিয়ালিটি শোতে তিনি এবার থাকছেন না, বদলে এসেছেন আবীর চট্টোপাধ্যায়। যীশু সেনগুপ্তও অন্য একটি গানের অনুষ্ঠানে রয়েছেন, যেটির মরসুম প্রায় শেষের পথে। তাই কমেডির রাজা মীর বনাম যীশু হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।