শুভেন্দু প্রসঙ্গে কী বললেন সৌমিত্র খাঁ

।। রাজীব ঘোষ ।।

আমিও তৃণমূল কংগ্রেসে ছিলাম। একটা দলের যখন দুর্নীতি লক্ষ্য হয়ে যায় সেই দলে অনেকেই থাকতে চায়। দলবদল হচ্ছে ঠিক। তবে শুভেন্দু অধিকারী আসবেন কিনা সেটা তার উপর নির্ভর করবে। ভারতীয় জনতা পার্টি কারো জন্য অপেক্ষা করে না। ১৮ টি আসনে জয়লাভ করেছে। ১৯০ টি উপরে আসন আবে বিজেপি।

নরেন্দ্র মোদী অমিত শাহ জেপি নাড্ডা রয়েছেন। বাংলায় দিলীপ ঘোষের নেতৃত্বে এগিয়ে যাওয়া হচ্ছে। বাংলার মানুষ বিজেপিকে চাইছে। জনাগণ শেষ কথা বলে। প্রথম কলকাতায় সাক্ষাৎকারে বললেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি আরো বলেন শুভেন্দু অধিকারী যদি আসেন দল যে সিদ্ধান্ত নেবে সেটা ভালো হবে। যদি তিনি নাও আসেন তা সত্ত্বেও সরকারে আসবে বিজেপি। তৃণমূল কংগ্রেস আজকে আর নেই।

যারা তৃণমূল কংগ্রেস তৈরি করেছিলেন তারা এখন নেই। দলে যখন ভাইপো আসে তখন দলটা উপরে উঠে যায়। এরমধ্যে চুরি দুর্নীতি বাসা বাঁধতে শুরু করে। মনুষ্যত্ব থাকলে এখন তৃণমূল কেউ করবে না। ভাইপোর উত্থান যখন শুরু হয়েছে তখন তৃণমূল কংগ্রেসের পতন শুরু হয়েছে। ছত্রধরের প্রসঙ্গে সৌমিত্র বলেন ছত্রধর একটা কুখ্যাত ব্যক্তি।

তার সম্বন্ধে যত কম বলা যায় ততই ভালো। ছত্রধর মাহাতো জেল থেকে ছেড়ে দিয়েছে সরকার। এটা খুব অন্যায় হয়েছে। দেশের যে সমস্ত রাজ্যে বিজেপি রয়েছে সেখানে ভালো কাজ হচ্ছে বলে জানান সৌমিত্র। ভারতীয় জনতা পার্টি বাংলায় এলে বাংলার মানুষের কাজ হবে সাক্ষাৎকারে জানান বিজেপি সাংসদ।