পুজোর আগে কোন সেলেব সোশ্যাল মিডিয়ায় কী ছবি দিলেন.. দেখুন

1 min read

।।শুভশ্রী মুহুরী।। কলকাতা।।

পুজোর আগেই সোশ্যাল মিডিয়া মাতাচ্ছেন ছোট পর্দা থেকে বড়ো পর্দার নায়িকারা। কাজের aমাঝেই সেলফি বা নিছকই হালকা মেজাজে ফোটোশ্যুট কে কেমন ছবি পোস্ট করেছেন দেখে নিন।

অভিনেত্রী উষসী রায়, বকুল কথার পর কাদম্বিনী ধারাবাহিকে মন জয় করেছেন দর্শকের। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানে গিয়েছিলেন। শ্যুটিং এর মাঝেই অভিনেত্রী এবং রিয়েলিটি শো এর উপস্থাপক রচনা ব্যানার্জীর সাথে একটি সেলফিও নিয়েছেন। হালকা গোলাপি পোশাক, কানে কুন্দনের দুল আর মুখে হালকা হাসিতে বেশ অন্যরকম দেখতে লাগছে উষসী রায়কে।

আজ অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের জন্মদিন। খুশি মনে সকলকে শুভকামনা জানিয়ে দুটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রথম ছবিতে তেমন মেক আপ নেই, মাথায় বান করা। কালো টপ, ডেনিম শার্ট, জিনস এবং গোলাপি স্নিকার্সে মনে হচ্ছে তাঁর বয়স বোধহয় মাত্র আঠেরো। আরেকটি ছবি বিদেশে তোলা। খোলা চুল, কালো ড্রেস আর গোলাপি কোট পড়েছিলেন। সানগ্লাস আর হাতে কফি কাপে অভীনেত্রীকে দেখে যেকেও বিদেশিনী বলে ভুল করবেন।

অভিনেত্রী তৃনা সাহা একটি ফোটোশ্যুটের ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। মাস্টার্ড রঙের স্লিভলেস ক্রপ টপ ও প্যান্ট পড়েছিলেন। সুন্দর ফিগার মিডল ব্রেড হেয়ারস্টাইল হালকা মেকআপ আর সকলকে যেন চুপ করতে বলছেন এমন ভঙ্গিতে দারুন মানিয়েছে তাঁকে।

অভিনেত্রী নয়না গাঙ্গুলি, চরিত্রহীন ওয়েব সিরিজ থেকেই তাঁর ভক্তের সংখ্যা প্রচুর। সাদা-ছাই রঙা চেক স্লিভলেস টপ আর স্মোকি আই মেকআপে একটি ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ব্রেডেড হেয়ার স্টাইল আর কোমরে হাত দেওয়া ভঙ্গিতে যেন দিন দিন আরও হট হয়ে উঠছেন।

অভিনেত্রী সৌরসেনী মৈত্র একটি ফোটোশ্যুটের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিউট্রাল মেকআপ আর ওয়েভড হেয়ারে পড়েছিলেন নীল রঙের লং অফ শোল্ডার ক্রপ স্কার্ট পোশাক। হাই হিলে তাঁর আবেদন মন কেড়েছে দর্শকের।

অভিনেত্রী দিয়া মুখার্জি সোশ্যাল মিডিয়ায় অবসর সময়ের একটি ছবি পোস্ট করেছেন। সাদা কালো স্লিভলেস টপ আর খোলা চুলে মিষ্টত্বের সাথে সৌন্দর্য যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে,

অভিনেত্রী ঋতুপর্না সেনগুপ্ত অক্টোবর উদযাপনে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। রানী সাদা আর জরির কাজ করা একটি ইন্দো ওয়েস্টার্ন পোশাক পড়েছিলেন তিনি। খোলা চুল আর নিউট্রাল মেকআপে তাঁর জৌলুস এখনও আগের মতোই।

নায়িকা প্রিয়ঙ্কা সরকার পুজোর আগেই লন্ডনে উড়ে গিয়েছেন অনুসন্ধান ছবির শ্যুটিং এ। সেখানে কমলেশ্বর মুখোপাধ্যায়, শ্বাশ্বত চট্টোপাধ্যায়, চূর্নি গাঙ্গুলি, ঋদ্ধি সেন ও জয়দীপ মুখার্জীর সাথে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।