সৌরভ গঙ্গপাধ্যায় কি বিজেপিতে , জল্পনা বাড়িয়ে কি বললেন জয়প্রকাশ মজুমদার? জানুন

।। প্রথম কলকাতা।।

বিজেপি বিধায়াক আত্মহত্যা করেনি , তাকে খুন করা হয়েছে এই অভিযোগে ইতিমধ্যেই পথে নেমেছে নেমেছে। সি আই ডি তদন্তের দাবি জানিয়েছেন একাধিক বিজেপি নেতৃত্ব।বিজেপি বিধায়াকের এই রহস্যজনক মৃত্যুর জন্য গতকাল উত্তরবঙ্গে ১২ ঘণ্টার বনধ ডাকা হয়, পাশাপাশি গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান বিক্ষোভে সামিল হন অগ্নিমিত্রা পল সহ আরও অনেক বিজেপি নেত্রিত্ত।

কাল বলা হয়েছিল আজ থেকে হবে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি। আজ বিধাননগর কমিশনাররেটের কর্মসূচি থেকে জয়প্রকাশ মজুমদার বলেন আজকের আন্দোলন গিয়ে থামবে ২০২১ এ মহাকরনে অথবা নবান্নে , পাশাপাশি তিনি তৃনমূল মুক্ত বাংলা গড়ার ডাক দেন , এ বিষয়ে প্রথম কলকাতাকে দেওয়া সাক্ষাৎকারে জয়প্রকাশ মজুমদার বলেন পশ্চিমবঙ্গের সাধারন মানুষের মনের যা ইচ্ছা , তাদের যে মনের কথা সেটাই আমরা বলেছি।

তিনি আরও বলেন এই রাজ্য শাসনের যৌতিকিতা এবং তাদের অধিকার দুটোই হারিয়েছেন মমতা ব্যানার্জি ও তারদল ।এই বাংলাকে শাসন করার তাদের আর কনো অধিকারই নেই , কারন তারা বাংলাকে পরিবর্তন করব বলে ডাক দিয়েছিলেন আর সেই বাংলা খারাপ থেকে আরও খারাপ হয়েছে বলে এদিন তোপ দাগেন তিনি।

এদিন বিধায়াকের মৃত্যুর ঘটনা নিয়েও তিনি পুলিশ প্রশাসনের দিকে আঙ্গুল তোলেন। এবং সৌরভ গঙ্গপাধ্যায় এর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা প্রসঙ্গে তিনি বলেন সামনের নির্বাচনে বিজেপির নেতৃত্ব দেবেন বিজেপির সভাপতি দিলিপ ঘোষ। নেতৃত্ব দিলে জিতে আসলে তখন বিজেপি ঠিক করবে কে মুখ্যমন্ত্রী হবে।আগে থেকে কিছুই বলা যায়না।