Prothom Kolkata

Popular Bangla News Website

রোশনের উদ্দেশে কী লিখলেন শ্রাবন্তীপুত্র?

1 min read

।।প্রতীক রায়।।

শ্রাবন্তীর সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে কয়েক মাস ধরেই। তাদের সম্পর্কটা এতটাই খারাপ হয়েছে যে, একে অপরকে সামাজিক মাধ্যমগুলোতে আনফলো করে রেখেছেন।

এদিকে শ্রাবন্তী-রোশনের সম্পর্কে যখন তিক্ততা, ঠিক তখন ইনস্টাগ্রামে ক্ষোভ ঝেড়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ‘বডিবিল্ডার’দের কটাক্ষ করে তিনি একটি পোস্ট দিয়েছেন। যেটা দেখে সবাই বলছেন, রোশনকে উদ্দেশ্য করেই তিনি এটি লিখেছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীপুত্র লেখেন, ‘পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছেন, যাদের দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলেন যে, মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না! বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারেন না। কারণ, তাদের সেই শিক্ষা নেই। ’

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং একজন বডিবিল্ডার। সম্প্রতি তিনি নিজে একটি জিমের মালিকও হয়েছে। সামাজিক মাধ্যমে নিজের সুঠাম দেহের ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। সোমবার (১১ জানুয়ারি) তেমন একটি ছবি দেওয়ার পর তাকে ঘায়েল করতে অভিমন্যু এমন তিক্তবাক্য বলেছেন বলে দামি অনেকের।

নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সেবছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। এবার এই সংসারেও ভাঙনের সুর!

পিসি/