তৃণমূলকে কটাক্ষ করে কি বললেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় ? জানুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

এদিন বর্ধমানে রাঢ়বঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় এসে বর্ধমানের দলীয় কার্যালয় থেকে এবার মুখ্যমন্ত্রীকেও কটাক্ষ করেন। তিনি মুখ্যমন্ত্রীকে ‘জোকার’ বলে কটাক্ষ করেন এবং তৃণমূল দলকে বলে “তৃণমূল সার্কাসের দল।”সোমবার সকালে বর্ধমানে হাজির হন রাঢ়বঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তারপর বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন তিনি।

এরপর দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি নেতা। সেখানেই ভাষায় আক্রমণ করেন তৃণমূল দলসহ মুখ্যমন্ত্রী কে।তিনি বলেন, বাংলায় বিনামূল্যে করোনা রোগীদের চিকিৎসা করা হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দাবি মিথ্যে। এছাড়াও তিনি বলেন, মুখ্যমন্ত্রী মিথ্যে কথায় পিএইচডি করেছেন। সবসময় উনি মিথ্যে বলছেন।

বেসরকারি হাসপাতালে যারা যাচ্ছেন তাঁরাই বলুন বিনা পয়সায় চিকিৎসা হচ্ছে কি না। আর তারপরই তৃণমূলকে সার্কাসের দল বলে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, “ওই সার্কাসের দলের জোকার মমতা বন্দ্যোপাধ্যায়।”অন্যদিকে অনুব্রত মণ্ডল, রবীন্দ্রনাথ ঘোষ, জ্যোতিপ্রিয় মল্লিককে ‘ক্রিমিনাল’ বলে কটাক্ষ করেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।

রাম মন্দিরের ভূমিপুজোর দিন বাংলার পূর্ণ লকডাউন প্রসঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্নের সুরে বলেন, ওই একদিনেই কি ছড়াতো করোনা ভাইরাস? এছাড়া রেশনের চাল কমানো প্রসঙ্গেও শাসকদলকে লক্ষ্য করে তিনি বলেন, মুখ্যমন্ত্রী শুধু রাজনীতি করে চলেছেন। গরীব মানুষের পেটে লাথি মেরে সরকার চালানো যায় না। গরীব মানুষ ওনার সঙ্গে নেই বলেই ক্রিমিনাল আর পুলিশ দিয়ে রাজ্য চালাচ্ছে।