Prothom Kolkata

Popular Bangla News Website

তোষণের রাজনীতির বিরুদ্ধে আওয়াজ তুলতে হবেই, মধ্য হাওড়ায় প্রচারে বেরিয়ে সুর তোলেন শুভেন্দু

1 min read

।। সুদীপা সরকার ।।

আজ মধ্য হাওড়া বিধানসভা কেন্দ্রের বেজপুকুর থেকে একটি রোড শো বার করে বিজেপি। বিজেপির প্রার্থী সঞ্জয় সিংয়ের হয়ে প্রচারে নামেন শুভেন্দু অধিকারী। হুডখোলা গাড়িতে প্রচার চালান শুভেন্দু। জনসাধারণের উদ্দেশে ফুল ছোড়েন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের ভোট শেষ হতেই বিজেপির প্রার্থীদের উদ্দেশে প্রচার চালাচ্ছেন তিনি। হুডখোলা গাড়ি থেকে হাত নাড়তে থাকেন শুভেন্দু অধিকারী।

জয় শ্রীরাম স্লোগান তোলেন তিনি। শুভেন্দু অধিকারী হাত নেড়ে বিজেপিকে ভোট দিয়ে জেতানোর আবেদন জানান। নিজের বিধানসভা কেন্দ্রে ভোট মিটতেই বিভিন্ন জায়গায় প্রার্থীদের প্রচার করছেন তিনি। আজ শুভেন্দু অধিকারী বলেন মোদিজীর আহবানে সোনার বাংলা গড়তে হবে। কাটমানি সিন্ডিকেটের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তোষণের রাজনীতির বিরুদ্ধে আওয়াজ তুলতে হবে। পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে আসল পরিবর্তন আনতে হবে বাংলায়।


তিনি বলেন দ্বিতীয় দফার ভোটে বিজেপির প্রার্থী হয়েছিলাম। মাননীয়ার কি করুণ অবস্থা তা আপনারা সকলেই দেখেছেন। পশ্চিমবঙ্গের নতুন কোনো শিল্প নেই। তিন কোটি লোক চিটফান্ডে প্রতারিত হয়েছেন। পশ্চিমবঙ্গকে বাংলাদেশ গড়ে তোলা থেকে রুখে দাঁড়াতে হবে। এবারের নির্বাচনে আসল পরিবর্তনের ডাক দিয়েছে বিজেপি। তৃণমূলের নাম না করে তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে শুভেন্দু অধিকারী বলেন ওরা বাঙালি-অবাঙালি ভাগ করছে। এবার আসল পরিবর্তন আনতেই হবে বাংলায়।তাই সবাই সকাল-সকাল ভোট দেবেন জয় শ্রীরাম ধ্বনি দেবেন।

পিসিসি