Prothom Kolkata

Popular Bangla News Website

ভাইপো রাজ খতম হবে, খতম হবে, তিনবার বললেন শুভেন্দু

1 min read

।। প্রথম কলকাতা ।।

তৃণমূলকে ফের নজিরবিহীন আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। নাম না করে তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিশানা করে তিনি বলেন,” ভাইপো রাজ খতম হবে, খতম হবে, খতম হবে। তৃণমূল পিসি,ভাইপোর কোম্পানি। নির্বাচনের পর ওটা উঠে যাবে। আমাকে সব জায়গায় আটকানোর চেষ্টা করা হচ্ছে। কিন্তু পারছে না। পুলিশ দিয়ে বন্ধ করার চেষ্টা করা হচ্ছে। নির্বাচন আচরণবিধি চালু হলে সেই সব পুলিশকে বদলির জন্য আবেদন করব।

আমি খড়দায় সভা করেছিলাম বড় মাঠে। আজ তৃণমূল সেখানে সভা করছে একটা ছোট্ট মাঠে। দুই হাজারের বেশি লোক ধরে না। ক্ষমতা থাকলে বড় মাঠে করে দেখাক”। কাঁথির ঢোলমারি বাজারে শুভেন্দুর রোড শো ছিল আজ। মিছিল শুরুর আগে সংবাদ মাধ্যমের সামনে তৃণমূলকে আক্রমণ করে এমন কথাই বলেন তিনি। তৃণমূলকে কটাক্ষ করে শুভেন্দু আরও বলেন, এখন নন্দীগ্রামের কথা মনে পড়ছে। শহীদ বেদীতে মালা দিতে আসছে। ওই সমস্ত শহীদ বেদী আমারই তৈরি করা। ছেলেদের বলেছি ভালো করে পরিষ্কার করে রাখতে।

আরো পড়ুন :শুভেন্দুর সাথে লড়তে হবে এটা মহাযুদ্ধ, ভরসা অখিল গিরির ছেলেই

যাতে ওরা এসে মালা দিতে পারে। এদিকে ফের শুভেন্দু অধিকারীর (Subhendu Adhikari) মিছিলে জনস্রোত দেখা গেল। নতুন বছরের প্রথম রবিবারে কাঁথির ঢোলমারি বাজার থেকে মুকুন্দপুর পর্যন্ত রোড শো করেন তিনি। বিজেপি রাজনীতিতে এখন রোড শো সবচেয়ে বেশি গুরুত্ব পাচ্ছে। এদিন ঝাড়গ্রামে সভা করেন শুভেন্দু। সেখানে ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সেখানকার কর্মসূচি শেষ করে শুভেন্দু চলে আসেন পূর্ব মেদিনীপুরে। আগে থেকে ঠিক করা ছিল সেখানে বড় মিছিল হবে। অন্যান্য দিনের মতো এখানেও সুসজ্জিত ট্যাবলোয় ছিলেন তিনি।

পদযাত্রায় যোগ দেন কাতারে কাতারে মানুষ। সংগঠনের ভিত মজবুত করে তৃণমূলকে হারাতে রোড শো অন্যতম হাতিয়ার বলে মনে করছেন শুভেন্দুসহ বিজেপি নেতৃত্ব। তাই দেখা যাচ্ছে সভায় বক্তব্য রাখার আগে এই ধরনের পদযাত্রা কর্মসূচিতে নিয়ম করে অংশ নিচ্ছেন তিনি। এদিন পদযাত্রার পরেই বক্তব্য রাখেন শুভেন্দু। একদিনে দুটি কর্মসূচিতেই ব্যাপক মানুষের উপস্থিতি দেখা যায়। সে প্রসঙ্গে শুভেন্দু বলেন, সবাই মিছিলে অংশ নেয় না। যারা অংশ নিয়েছে তারা পরিবর্তনে লক্ষ্যেই এসেছে। মাত্র কয়েকটি মন্ডলের মানুষ মিছিলে যোগ দিয়েছেন। তাতেই এত লোক। তৃণমূলের বিদায় আসন্ন।