উষসীর জন্মদিনে উচ্ছসিত টেলিপাড়া

2 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

কাদম্বিনী চরিত্রে অভিনয় করা নিয়ে নিদারুন ঠান্ডা লড়াই দুই পক্ষে। কিন্তু সেই লড়াই নিয়ে ভাবিত ছিলেন না খোদ কাদম্বিনীর চরিত্রের অভিনেত্রী উষসী রায়। তিনি জানিয়েছেন, যিনি ভালো অভিনয় করবেন, তাঁকেই দর্শক ভালোবাসবেন। দর্শকেরা তাঁর এই আশা রেখেছেন, এবং আজকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। অবশ্য শুধু কি দর্শক, ভালোবাসা দিয়ে শুভ কামনা করেছেন টেলি পাড়ার তারকারাও। 

অভিনেত্রী গীতশ্রী রায় লিখেছেন তোমার জন্মদিনে অসংখ্য শুভেচ্ছা সুন্দরী। সবসময় হাসি খুশি থাকো, দেখা হচ্ছে এবং আরও ছবি তোলার দরকার আমাদের। অনেক ভালোবাসা তোমাকে। এই দুই অভিনেত্রী টেলিভিশনের অন্যতম মেগার নায়িকা হিসেবে চরম জনপ্রিয়। দুইজনের বন্ধুত্বও রীতিমতো চর্চায় থাকার মত। তবে সেইসবের থেকে অনেক দূরে এই বন্ধুত্ব। বার্থ ডে গার্ল তো উচ্ছসিত হয়ে ধন্যবাদও জানিয়েছেন বান্ধবীকে।

একসময়ে মেগাতে দুই বান্ধবীকে একে অপরের বিরুদ্ধে অভিনয় করতে হয়েছিল, কিন্তু তাতে বন্ধুত্বের টাল খায়নি একটুও। ভালোবাসার আলিঙ্গনে মোড়া দিদি বোনের সম্পর্ক দেখলে আপনারও মনে হবে, ইশশ! এমন একটা মিষ্টি দিদি যদি আমার থাকত। অভিনেত্রী মিশমি দাস উষসীকে ভালোবেসে বোনু বলে ডাকেন, এবং জন্মদিন উপলক্ষে তিনি শুভেচ্ছা জানিয়েছেন, শান্তির জীবন কামনা করেছেন।

কাদম্বিনী সিরিয়ালে একসঙ্গে কাজ করেছেন দুই অভিনেত্রী। শিশু শিল্পী রূপে জনপ্রিয় অস্মি ঘোষ লিখেছেন, তোমার গুরুত্ব বোঝাতে গেলে শব্দও কম পড়বে। শ্যুটিং এর মজাগুলোর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। অনেক হাসি, আড্ডা এবং স্মৃতি রয়েছে তোমার সঙ্গে। তুমি সবথেকে ভালো, আর তুমি যা চাও তাই যেন পাও। এর উত্তরে উষশী লিখেছেন, আমি বলে বোঝাতে পারব, তোমাকে কতটা ভালোবাসি।

অভিনেত্রী সোহিনী স্যানাল লিখেছেন লম্বা পোস্ট, তাঁর প্রিয় বেবির জন্য। তিন বছর ধরে একসঙ্গে কাজ করছেন তাঁরা। বোনের মতই ভালোবাসেন সোহিনী তাঁকে। সাফল্যের সর্বোচ্চ সিড়িতে যাতে সে উঠতে পারে, এই প্রার্থনা করেছেন তিনি। জন্মদিনে খুব আনন্দ করুক অভিনেত্রী, এই তাঁর কামনা। উত্তরে উষসী বড়ই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।উষসীর প্রথম সিরিয়াল মিলন তিথি থেকেই দুইজন একসঙ্গে কাজ করছেন। এরপরে বকুল কথাতেও দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা যায়।

সব মিলিয়ে জন্মদিনে শুভেচ্ছ বার্তায় ভরে উঠছে উষসীর সোশ্যাল মিডিয়া পেজ। মিষ্টি দেখতে এই নায়িকার অনুরাগীদের সংখ্যাও কম না। তারাও অনলাইনেই জন্মদিন পালন করছে মহাসমারোহে। ছবি, ভিডিওতে রীতিমতো ট্রেন্ডিং অভিনেত্রীর জন্মদিন। তবে এত উপহার যার জন্য, তিনি  আপাততঃ পুজো ভাইভে মত্ত!