ঢাকায় বন্দুকযুদ্ধে নিহত ২

1 min read

।। ঢাকা অফিস।।

ঢাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সঙ্গে  মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। শুক্রবার (২৩ জুলাই) সকালে রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর অধিনায়ক শাফি বুলবুল বন্দুকযুদ্ধে নিহতের বিষয়টি  নিশ্চিত করে জানান, দিয়াবাড়ী এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের গোলাগুলির সময় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের একজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২ টি বিদেশি পিস্তল, গুলি, বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, নিহতরা বড় ধরনের মাদককারবারী। তারা রাজধানীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করতেন। তারা ৫০ জন ডিলারকে তত্ত্বাবধান করতেন। তাদের নামে মামলাও রয়েছে বিভিন্ন থানায়।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে কয়েকটি মোটরসাইকেল থামানোর সংকেত দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ওই ২ জন নিহত হয়। বাকিরা পালিয়ে যান বলেও জানান তিনি।