ফের মমতাকে তুলোধোনা ভারতীর

।। প্রথম কলকাতা ।।

ফের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চড়া সুরে আক্রমণ করলেন ভারতী ঘোষ। জঙ্গল মহল থেকে উন্নয়ন, মেহতাব থেকে ছত্রধর মাহাতো সব ইস্যু ধরে ধরে তৃণমূল নেত্রীকে তুলোধোনা করেন নেত্রীর এক সময়ের ঘনিষ্ঠ ভারতী।
২১ জুলাই ভার্চুয়াল সভার পরই তৃণমূলের বিভিন্ন জেলায় সভাপতির পদে বদল আনা হয়। সাংগঠনিকভাবে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যেই দলকে নতুন করে ঢেলে সাজিয়েছেন মমতা। তবে এতকিছুর পরও যে জঙ্গলমহলে তৃণমূল ভালো ফল করবে না, সেই ইঙ্গিতই দিলেন ভারতী ঘোষ। ভারতী এদিন জানান, জঙ্গলমহলের মানুষ খুনোখুনি চায় না। শান্তি চায়। পুলিশ দিয়ে জঙ্গল মহলকে উত্তপ্ত করা হচ্ছে। মানুষ এর জবাব দেবে। একই সঙ্গে তৃণমূলের রাজ্য কমিটিতে ছত্রধরের মতো লোককে জায়গা দেওয়া নিয়েও মমতাকে আক্রমণ করেন ভারতী। তিনি বলেন, কেন্দ্র এন আই একে দিয়ে পুরোনো খুনের মামলার তদন্ত শুরু করা হচ্ছে। এই মামলা শুরু করানোর পরই ছত্রধর মাহাতোকে রাজ্য কমিটিতে জায়গা দেওয়া হল। সব কিছুর ফের তদন্ত হবে।

এদিন ফুটবলার মেহতাব হোসেনে বিজেপিতে যোগ দিয়ে ফের ফেরত যাওয়া নিয়েও মুখ খোলেন ভারতী। তিনি জানান, মেহতাবকে ভয় দেখানো হয়েছে। একজন ফুটবলার ও রাজ্যের মন্ত্রী মেহতাবের বাড়ি গিয়ে ভয় দেখিয়ে এসেছেন। পরিবার নিয়ে তাকে থাকতে হয়। ভয় পেয়েই বিজেপি ছাড়তে বাধ্য হয়েছেন।