Prothom Kolkata

Popular Bangla News Website

পঞ্চম দফার ভোটেই ম্যাজিক ফিগার হয়ে যাবে তৃণমূলের,অধীরকে পাল্টা কুণালের

।। সুদীপা সরকার ।।

রাজ্যে ৮ দফা ভোটের মধ্যে তিন দফার ভোট হয়ে গেল। চতুর্থ দফার ভোটের জন্য জোর কদমে প্রচার চালাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দলগুলি। আর এই পরিস্থিতিতে আজ সাংবাদিক বৈঠকে কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীর মন্তব্যে তোলপাড় বঙ্গ রাজনীতি। তিনি বলেন, সংযুক্ত মোর্চা নবান্ন দখলের দিকে এগিয়ে যাচ্ছে। সংযুক্ত মোর্চার নবান্ন দখলের লড়াই থেকে নিজেকে বাঁচানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সঙ্গী হয়ে যেতে পারেন।

তিনি বলেন ,গণতন্ত্রকে ভূলুণ্ঠিত করেছে তৃণমূল। দল ছেড়ে পালানো এবং গাদ্দারদের পলিটিক্সের জন্ম দিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।অধীর বলেন বিজেপি বলছে দুশোর বেশি আসন পেয়ে তারা বাংলায় ক্ষমতা দখল করবে তৃণমূল বলছে দুশোর বেশি আসন তারা পেয়ে তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসবে। তবে তার পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

আরো পড়ুন : ফি বৃদ্ধির প্রতিবাদ, বিক্ষোভ স্কুলে, হস্তক্ষেপ খাদ্যমন্ত্রীর

কুণাল ঘোষ বলেন, এইসব কথাবার্তা অরাজনৈতিক কথাবার্তা। সব দলই চাইবে বেশি আসন জিততে। এইসব কথা বলে অধীর রঞ্জন চৌধুরী নিজেদের কথা ঘুরিয়ে দিচ্ছেন। কুণাল ঘোষ আজ দাবি জানান পঞ্চম দফার ভোটেই ম্যাজিক ফিগার হয়ে যাবে তৃণমূলের। অধীর রঞ্জন চৌধুরী হতাশার মধ্যে এই ধরনের কথাবার্তা বলছেন বলে কটাক্ষ করেন তিনি।