তৃণমূল দলটি এখন চুরি-ছিনতাই দলঃ দিলীপ ঘোষ

1 min read

।। প্রথম কলকাতা ।।

ডায়মন্ডহারবার মহকুমা শাসকের কাছে আমফানের দুর্নীতির বিরুদ্ধেও কৃষক দলের সমর্থনে আজ বিজেপির অবস্থান বিক্ষোভ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপির যুব মোর্চার নেতা নেতৃত্ব। এই সভাতে যোগদান করতে আসা সময় বিজেপির বিধায়ক শমীক শমীক ভট্টাচার্য এর ওপর ডায়মন্ড হারবারের স্রোতের পোলে হামলা করে কয়েকজন দুষ্কৃতীরা।

তাঁর গাড়ি ভাঙচুর করা হয়, এর পাশাপাশি তাঁকে মারধরও করা হয় বলে জানা গিয়েছে। এই ঘটনায় ৬ জন বিজেপি কর্মী সমর্থক আহত হয়েছে। এই ঘটনার বিবরণ দিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান তৃণমূল দলটি এখন চুরি-ছিনতাই দলে পরিণত হয়েছে। পশ্চিমবঙ্গকে এই দলের হাত থেকে মুক্ত করতে হবে।

পরিবর্তনের পরে তৃণমূলের এই নেতা নেতৃত্ব দের জেলের ভাত খাওয়ানো হবে। পাশাপাশি আমফানের টাকা নিয়ে যে দুর্নীতি হয়েছে সে সমস্ত নেতা নেতৃত্বদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে বলে। টিটাগড়ের মনীশ শুক্লা খুনের ঘটনায় খুনের ঘটনায় তিনি বলেন কেন্দ্রীয় তদন্তের দাবি চাই। পাশাপাশি তিনি বলেন রাজ্যের সমস্ত খুনেরই তদন্ত হওয়া উচিত। আরো পড়ুনঃ পশ্চিমবঙ্গের উন্নয়নে শিকড় থেকে তৃনমূলকে উপড়ে ফেলার হুঙ্কার দিলীপের