Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলাকে লুঠ করছে তৃণমূল’, মঞ্চ থেকে যেন হুঙ্কার ছাড়লেন আদিত্যনাথ

।। ময়ুখ বসু ।।


তৃণমূল মানেই লুঠেরাদের দল। বাংলায় গরিব মানুষদের টাকা লুঠ করেছে তৃণমূল। বাংলাকে লুঠ করেছে তৃণমূল। তবে তৃণমূলের এই সমস্ত লুঠেরারা পার পাবে না। আগামী ২ মের বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর তাদের ধরে ধরে বিচার করা হবে। প্রতিটি অন্যায়ের কঠোর সাজার ব্যাবস্থা করা হবে। রাজ্যে চতুর্থ দফা নির্বাচনের আগে বাংলায় ভোটপ্রচারে এসে উত্তরবঙ্গের জলপাইগুড়ি থেকে এভাবেই রাজ্যের শাসক দল তৃণমূলকে আক্রমণ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

তিনি সরাসরি তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে বলেন, বাংলা জুড়ে রীতিমতো গুন্ডাগিরি চলাচ্ছে তৃণমূল। ইচ্ছামতো ক্ষমতার অপব্যবহার করছে তারা। যোগী অভিযোগ করেন, কেন্দ্রীয় সরকারের কোনও প্রকল্পই রাজ্যে লাগু হতে দিচ্ছে না মমতা দিদি। রাজ্যের উন্নয়নকে স্তব্ধ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল তোলাবাজের দল বলেও আক্রমণ করেন তিনি। যোগী বলেন, যে কাজ উত্তরপ্রদেশে হয়েছে সেই একই কাজ বাংলাতেও হতে পারতো।

আরো পড়ুন : পুলিশ নিয়ে মমতার হুঁশিয়ারির পর বিরোধীরা বলতেই পারেন, ” আপনি হারছেন ম্যাডাম”

উত্তরপ্রদেশের মতো উন্নয়ন বাংলাতেও হতে পারতো। কিন্তু বাংলায় তৃণমূল সরকার সেই কাজ করতে দেয়নি। কেন্দ্রের কোনও প্রকল্পকে মমতা দিদির সরকার বাংলায় লাগু করতে দেয়নি। মানুষের উপর অন্যায় করেছে তৃণমূল সরকার। যোগী অভিযোগ তুলে বলেন, দিদির সহানুভূতি বাংলার নতুন প্রজন্মের জন্য নেই। বাংলার যুবকরা বিপন্ন। দিদির সহানুভূতি বাংলার কৃষকদের জন্য নেই। বাংলায় কিষাণ সম্মান নিধি প্রকল্প চালু করতে দেয়নি এই তৃণমূল সরকার। উলটে বাংলা জুড়ে অরাজকতা চালাচ্ছে তারা।

গণতন্ত্রের কন্ঠরোধ করেছে তৃণমূল। তৃণমূলের রাজত্বে বাংলায় সরকারি টাকার অপচয় হয়েছে বলেও অভিযোগ করেন যোগী আদিত্যনাথ। একইসঙ্গে উত্তরবঙ্গে চা শ্রমিকদের সঙ্গেও তৃণমূল সরকার প্রতারণা করেছে বলে অভিযোগ করেন যোগী আদিত্যনাথ। তিনি বলেন, উত্তরবঙ্গের চা শ্রমিকদের সঙ্গে অন্যায় করেছেন দিদি। চা শ্রমিকদের জন্য জমির পাট্টা দেওয়া হয়নি। চা শ্রমিকদের দুঃখ দুর্দশার কথাও মমতা সরকার বিবেচনা করে না বলেও তোপ দাগেন তিনি।

পিসিসি