Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূল প্রার্থী পার্থ ব্যর্থ চট্টোপাধ্যায় , কড়া পোস্ট শ্রাবন্তীর

1 min read

।। সুদীপা সরকার ।।

এবারের নির্বাচনে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে দাঁড়িয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই কেন্দ্রে যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে তা অবশ্যম্ভাবী। রাজনীতির ময়দানে বেশ সক্রিয় ভূমিকায় দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। স্টার তারকা তকমা না রেখে ঘরের মেয়ে হয়ে উঠতে চেষ্টা করেছেন তিনি। অভিনেত্রী নিজেও জানেন লড়াইটা কিন্তু চ্যালেঞ্জিং। এবার নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন শ্রাবন্তী।


তিনি লিখেছেন কোনও ব্যর্থ জনপ্রতিনিধি নয় এবার বেহালা পশ্চিমের মানুষ চায় আসল পরিবর্তন। পোস্টটিতে আরও লেখা আছে, বেহালা পশ্চিমে তৃণমূল প্রার্থী পার্থ ব্যর্থ চট্টোপাধ্যায়। উল্লেখ্য পার্থ চট্টোপাধ্যায়ের নামটি কেটে দেওয়া হয়েছে পোস্টটিতে। এলাকার বস্তিবাসীদের কাছে উন্নয়ন পৌঁছে দিতে ব্যর্থ। জল জমার সমস্যা দূর করতে এলাকার নিকাশী ব্যবস্থা সংস্কারে ব্যর্থ। ডেঙ্গু ম্যালেরিয়া নিয়ন্ত্রণে ব্যর্থ। কোনো ব্যর্থ জনপ্রতিনিধি নয় এবার বেহালা পশ্চিমের মানুষ চায় আসল পরিবর্তন।

কোন ব্যর্থ জনপ্রতিনিধি নয় এবার বেহালা পশ্চিমের মানুষ চায় আসল পরিবর্তন।#VoteForBJP

Posted by Srabanti Chatterjee – BJP on Thursday, 8 April 2021

প্রচুর মানুষ কমেন্ট করেছেন এই পোস্টটিতে। একজন লিখেছেন বাংলার মানুষ দিচ্ছে রায় তৃণমূলের বিদায় চায়। একজন লিখেছেন ভোট ফর বিজেপি। একজন লিখেছেন শুভকামনা রইল দিদি। একজন লিখেছেন শিক্ষা মন্ত্রী হয়েও ব্যর্থ। আবার একজন লিখেছেন তৃণমূলের জয় হবে।আবার একজন শ্রাবন্তীকে উল্লেখ করে লিখেছেন তুমি জিতবে। বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করেন। ২০১১ এবং ২০১৬ সালে এই আসনে তেমন ভালো ফল করতে পারেনি বিজেপি।

এবার এই আসনে পদ্ম ফোটাতে ভারতীয় জনতা পার্টি ভরসা রেখেছে শ্রাবন্তীর উপর। শ্রাবন্তী বারবার দাবি করেছেন মানুষ এবার আসল পরিবর্তন চাইছেন। তিনি জেতার ব্যাপারে আশাবাদী। তবে 2019 সালে এই কেন্দ্রে ভালো ফলাফল করেছিল বিজেপি। লোকসভা ভোটের নিরিখে এবারের বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিমের মানুষ শ্রাবন্তীর উপর কতটা ভরসা রাখবে তা অবশ্য বোঝা যাবে ২ মে।