Prothom Kolkata

Popular Bangla News Website

রায়দিঘিতে সিপিএম কর্মীদের হুমকি দিচ্ছে তৃণমূলের কর্মীরা, অভিযোগ কান্তির

1 min read

।। সুদীপা সরকার ।।

রাজ্যের তৃতীয় দফার ভোট গ্রহণ পর্ব চলছে। রায়দিঘিতে সকাল থেকেই তৃতীয় দফার ভোট গ্রহণ চলছে। রায়দিঘি তে ভোট শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন জায়গা থেকে গন্ডগোলের খবর উঠে আসছে।বেশ কয়েকটি এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে বলে এমনটাই অভিযোগ তুলেছেন কান্তি গঙ্গোপাধ্যায়।

কান্তি গঙ্গোপাধ্যায় অভিযোগ তুলেছেন, গতকাল রাত থেকে বিভিন্ন এলাকায় দলবদ্ধভাবে শাসক দলের কর্মীরা হুমকি দিচ্ছে। বিভিন্ন বুথে তাদের এজেন্টদের বসতে বাধা দেওয়া হচ্ছে। কান্তি বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন প্রশাসনের দায়িত্ব শান্তিতে নির্বাচন করানো। সেটা হচ্ছে না। তিনি নির্বাচন কমিশনে সমগ্র ঘটনা জানিয়েছেন।

আরো পড়ুন : চার -চারটে ইভিএম উদ্ধার তৃণমূল কর্মীর বাড়িতে, বিক্ষোভ বিজেপির

তৃতীয় পর্বের ভোটের প্রথম থেকেই নিজের বাড়িতে মনিটরিং সেল খুলে দলের কর্মীদের সাথে যোগাযোগ রাখছেন কান্তি গঙ্গোপাধ্যায়। পরপর দুটি বিধানসভা ভোটে তারকা প্রার্থী দেবশ্রী রায়ের কাছে পরাজিত হয়েছিলেন কান্তি গঙ্গোপাধ্যায়। এবার দেবশ্রী রায়কে প্রার্থী করা হয়নি।তাই মনে করা হয়েছিল এবারের লড়াইটা বিজেপির সাথেই হবে কান্তি গঙ্গোপাধ্যায়ের।

কিন্তু কান্তি গঙ্গোপাধ্যায় শাসকদলের বিরুদ্ধেই আঙুল তুললেন। রায়দিঘিতে তৃণমূল কংগ্রেসের প্রার্থী আলোক জলদাতা। বিজেপির প্রার্থী হয়েছেন শান্তনু বাপুলি। রায়দিঘি বিধানসভা কেন্দ্রে থেকে কার জয় হবে তা জানা যাবে ২মে। তবে তৃতীয় দফার ভোট ঘিরে উত্তপ্ত রায়দিঘি এমনটাই অভিযোগ তুললেন কান্তি গঙ্গোপাধ্যায়।