পুজোর দিনগুলোতে সেজে নিন তৃণার স্টাইল স্টেটমেন্টে

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

আজকে দ্বিতীয়া। হিসেব মতো প্রতিবছর এই সময় প্রায় পুজোর শপিং প্রায় শেষের পথ। তবে করোনা জুুজুর ভয়ে এইবারে একটু সাবধনতা অবলম্বন করতে হচ্ছে সকলকে। কিন্তু তাই বলে পুজোতে মজা হবে না? আলবাত হবে। বাড়ির মানুষদের সঙ্গে কিংবা পাড়ার প্যান্ডেলে কি মজা হয় না? খুব হয়। একটা বছর সেখানেই কাটিয়ে দেখুন, কত যে আনন্দ হয়, সেটা না থাকলে বুঝতেই পারবেন না।

এবারের পুজোতে অভিনেত্রী তৃণা সাহার স্টাইলিং কিন্তু দারুন হিট। লম্বা গাউন আর শাড়িতে কিন্তু তৃণা দেবীর লাবণ্যময়ী রূপে কিন্তু নারী-পুরুষ সকলেই মুগ্ধ। আপনিও চাইলে সেজে উঠতে পারেন তাঁর মত করে। সাদার মধ্যে লাল এম্ব্রডায়েরির কাজ এবং লাল গাউনে কিন্তু তৃণার হাসিটাি নজর কাড়ছে সব থেকে বেশি। সঙ্গের কালারিং সানগ্লাস কিন্তু বেশ মিলেছে।

যারা একটু ঢিলেঢালা টপ কিংবা অফ সোল্ডারের লেটেস্ট ফ্যাশন খুজছেন, তাদের জন্য তৃণার এই স্টাইলটা কিন্তু একেবারে সেরা। ন্যুড মেকআপ, ওয়েভি কার্ল, আর কানের রিং – ব্যস এতেই মাত হবে পাড়ার বাকি মেয়ের। নজরকাড়া নীল সাদা লং স্কার্টের সোয়ার্লের আপনিই হবেন ইনস্টাগ্রাম রিলের কুইন।

যারা অফ সোল্ডারে নেটের কাজ চান, যাতে অঙ্গপ্রদর্শন করছেন মনে হবে না, তাদের জন্য পার্পল রঙের এই স্যুটটা একেবারে আর্দশ। সঙ্গে আপনি হালকা গয়না পরতে পারেন। চুলটা পনিটেল বা ক্লাচের সাহায্যে স্টাইলিং করতে পারেন। একেবারেই অল্প মেকআপেই আপনি অনন্য হয়ে উঠবেন।

শাড়িতে স্বচ্ছন্দ বোধ করেন না অনেকেই। কারণ কেমন সাজা উচিত সেটাই বুঝে উঠতে পারেন না অনেকে। তবে তৃণার এই স্টাইলিং দেখে আশা করি আপনি বুঝতে পারছেন, কতটা বেস মেকআপেই কামাল করা যায়? চোখের কোলে হালকা কাজলে রেখা দিয়েই মাত করে দিন এবারের অষ্টমীর অঞ্জলী।

একটু অন্যরকম সাজতে চাইলেও ক্ষতি নেই। বোহেমিয়ান লুকে শাড়ি কিন্তু দারুন আরামদায়ক। বটল নেক ব্লাউজের সঙ্গে শাড়িকে ব্লেন্ড করলে একটা অন্যরকম লুকে চলে আসবেন। সঙ্গে বাঙালিয়ানার ছোঁয়া দিতে চুলে হাত খোঁপা, কপালে মাঝারি সাইজের টিপ, একটু হালকা রঙের লিপস্টিক – তাতেই বাজিমাত হবে আপনার মহানবমীর লুক।