Prothom Kolkata

Popular Bangla News Website

তোলাবাজ ভাইপো জেলে যাবেন, তোপ ধর্মেন্দ্রর

1 min read

।। বাপি মণ্ডল ।।

ভোটপ্রচারে নাম না-করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তিনি বললেন, ‘তোলাবাজরা জেলে যাবেন। তা সে ভাইপো হোক বা অন্য কেউ।’

রবিবার রাজারহাট-গোপালপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্যের সমর্থনে বাগুইআটির অর্জুনপুরে নির্বাচনী সভা করেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। সভার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘মমতাজির মিথ্যাচার নির্বাচন কমিশন একটি চিঠির মাধ্যমে পর্দা ফাঁস করেছ।

পয়লা এপ্রিল মমতাজি নিজে নির্বাচন কমিশন চিঠি লিখে জানিয়েছিলেন নন্দীগ্রামের ৭ নম্বর বুথে রিগিং হয়েছে। কিন্তু নির্বাচন কমিশনের চিঠি যে আমাদের কাছে এসেছে, তাতে বলা হয়েছে মমতাজি মিথ্যা বলছেন। বিনা তথ্যে তিনি কথা বলছেন। তিনি গুন্ডাগিরি করছেন।’

আরো পড়ুন : সিনে তারকাকে হাতের নাগালে পেয়ে উৎসুক জনতা! হাওড়ায় রোড শো সেরে ফেললেন দেব

এদিন ধর্মেন্দ্র আরও বলেন, ‘আজ আমাদের কাছে আরও একটি ভিডিও এসেছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেসের গুন্ডারা কেন্দ্রীয় বাহিনীর ওপর আক্রমণ করছে। সেই ভিডিও ছবি ভাইরাল হয়েছে।’ তাঁর আরও সংযোজন, ‘আপনারা জেনে রাখুন, মমতাজি নন্দীগ্রামে নির্বাচনে হারছে। তাই ভয় তৈরির রাজনীতি ওনার বাকি রয়েছে।

আগামী ২ মে মমতাজির বিদায় নিশ্চিত। যাদের অডিওবার্তা প্রকাশ্যে এসেছে, তারা সবাই জেলে যাবে। যারা তোলাবাজির সঙ্গে জড়িত, সে ভাইপো হোক বা অন্য কেউ, তাদের জায়গা হবে জেলেই।’ ওই নির্বাচনী সভায় বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্যও তৃণমূল সরকারকে একহাত নেন।