সুশান্তের ইনসাফ চেয়ে এবার সামনে এল গান

।। শর্মিলা মিত্র ।।

প্রায় দুমাস পাঁচদিনের মাথায় জয় হল সুশান্ত অনুরাগীদের ও সুশান্তের পরিবারের সকলের। অবশেষ সুশান্ত মামালায় সিবিআই তদন্তে সিলমোহর দিল সুপ্রিম কোর্ট।আর এবার ঠিক তারপরই সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে ‘ইনসাফ ইয়ে এক সওয়াল হ্যায়’ বলে একটি গান তার ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করলেন সুশান্তের দিদি মীতু সিং।

জানা গিয়েছে, গানটি গেয়েছেন সুশান্তের কাছের বন্ধু নিলোৎপল মৃণাল।গানটির বিবরণে নিলোৎপল মৃণাল লিখেছেন, এটা খুবই হৃদয় বিদারক ছিল, যখন শেষযাত্রার দিন সুশান্ত তার কাঁধের উপর ছিল। সুশান্ত তাকে আকাশ থেকে দেখছে বলে তার সবসময় মনে হয়।

নীলোৎপল আরও লিখেছেন যে, ”তুমি সুপারস্টার ছিলে, তুমি সুপারস্টার হিসাবেই সব সময় মনে থেকে যাবে। তুমি কতটা সময় ছিলে সেটা বিষয় নয়, শক্তিটাই আসল। আশা রাখি, আমরা ন্যায় বিচার পাবো। তোমাকে তোমার পরিবার, ভক্ত এবং আমরা সবসময় মনে রাখবো। আশা রাখি, তুমি আমাদের দেখছো, এবং শক্তি জোগাচ্ছ।” এইভাবেই নিজের মনের কথা ব্যক্ত করেছেন সুশান্তের বন্ধু নিলোৎপল মৃণাল।

অন্যদিকে, কিছুদিন আগেই সুশান্তের ছোট বোন শ্বেতা সিংকে দেখা গিয়েছে ৪ বোনের সঙ্গে ভাই সুশান্তের একটি ভিডিয়ো শেয়ার করতে। যেখানে ৪ বোনের সঙ্গে আদরের ছোট ভাই সুশান্তকে দেখা গিয়েছে। যা দেখে আবেগ সামলাতে পারেননি সুশান্তের বহু অনুরাগী।