Prothom Kolkata

Popular Bangla News Website

দেশ পেরিয়ে বিদেশেও এবার খেলা হবে

1 min read

।। শর্মিলা মিত্র ।।

দেশের গন্ডি ছাড়িয়ে এবার বিদেশেও হিট ‘খেলা হবে’। তৃণমূল কংগ্রেসের নেতা নেত্রীদের পাশাপাশি এতদিন কথায় কথায় ‘খেলা হবে’ বলতে দেখা গিয়েছে দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী সকলকেই।

কিন্তু এবার, বিদেশের বিভিন্ন অফিসে বাজছে ‘খেলা হবে’ গান। এই গান বাজছে, লোকে নাচছে, নেটিজেনরাও মজা নিচ্ছেন। এরকমই একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশুর এই খেলা হবে গান ২০২১ বিধানসভা নির্বাচনের সব থেকে হিট স্লোগান হিসেবে উঠে এসেছে।

শাসক-বিরোধী সব পক্ষর গলাতেই উঠে আসছে এই ‘খেলা হবে’ স্লোগান ও এই ‘খেলা হবে’ গান। ডিজে বাজিয়ে পাড়ায় পাড়ায় শোনা যাচ্ছে এই গান। আবার এই গান পাড়ি জমিয়েছে বিদেশেও।

আরো পড়ুন : বৈশালী ডালমিয়াকে গো ব্যাক স্লোগান

ইতিমধ্যেই চলে এসেছে খেলা হবে পার্ট টু-ও। সেই গানে বলা হয়েছে, ‘আগামী ইলেকশনে, মমতা দি-র টানে, বলে যাই কানে কানে, মা মাটি মানুষের গানে। এলো যে মনোজ ভাই, বলতে এলাম তাই, হাতে হাত রেখে তবে, বলো রে বলো খেলা হবে।

এই মাটিতে খেলা হবে, শিবপুরে খেলা হবে, হাওড়াতে খেলা হবে’। জানা গিয়েছে, এই গান তৈরি হয়েছে হাওড়ার শিবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মনোজ তেওয়ারির জন্য।

অন্যদিকে, সম্প্রতি একটি অ্যানিমেশন ভিডিও তৈরি করা হয়েছে বিজেপির তরফে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সাধারণ মানুষ বলছে, খেলা শেষ। এবার বিকাশের শুরু। হবে আসল পরিবর্তন। এইভাবে বিজেপির ক্যাচলাইনকে তুলে ধরেই তৈরি হয়েছে বিজেপির ভিডিও।