এবার সুশান্তের ঘটনার বিচার চাইলেন ঢাকার অভিনেত্রী

।। ঢাকা অফিস ।।

এবার সুশান্ত রাজপুতের মৃত্যুর ঘটনার বিচার চাইলেন ঢাকার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা। ‘জাস্টিস ফর সুশান্ত’ মুভমেন্টে শামিল হলেন বাংলাদেশের এই অভিনেত্রী।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার বিচার চেয়ে পুরো ভারতে উত্তেজনায় ভরপুর। বিশেষ করে প্রিয় তারকার জন্য নেট দুনিয়া আলোচনায় তুঙ্গে।  জনসাধারণ থেকে তারকারা এ নিয়ে কথা বলছেন।

ভাবনা তার নিজের ভেরিফায়েড নস্টাগ্রাম হ্যান্ডেলে প্ল্যাকার্ড হাতে দাঁড়ানো ছবি শেয়ার দিয়েছেন ভাবনা। সেখানে তিনি সুশান্তের মুত্যুর ঘটনায় ন্যায় বিচার চেয়েছেন। বাংলাদেশ থেকে সুশান্তের জন্য নিজের ভালোবাসা, শক্তি ও প্রার্থনার বার্তা দিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ভাবনা বলেন, ‘যারা সুশান্ত সিং রাজপুতের বিষয়টি তদন্ত করছেন, আমি চাই তারা বিষয়টি স্বচ্ছতার মধ্য দিয়ে করুন। সুশান্তের মৃত্যুর ঘটনা সঠিক চাই। যারা বিচার চাইছেন, আমিও তাদের একজন।

এর আগে গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে সুশান্তের মৃতদেহ পাওয়া যায়। পত্রপত্রিকার খবর, সুশান্ত বিষণ্ণতায় ভুগছিলেন।

সুশান্ত সিং তার অভিনয় ক্যারিয়ারে মোট ১১টি সিনেমায় অভিনয় করেছেন। আর এরই মধ্যে অসংখ্য মানুষের হৃদয় জয় করেছেন। ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ টিভি ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। ‘কাই পো চে’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিচোড়ে’, ‘পিকে’, ‘রাবতা’সহ বেশ কয়েকটি সিনেমায় নিজের দক্ষতা প্রকাশ করেন।

পিসি/