Prothom Kolkata

Popular Bangla News Website

এবার শাকিবের নায়িকা কৌশানি মুখোপাধ্যায়

।। প্রতীক রায় ।।

কয়েকদিন আগেই খবর রটেছিল শাকিব খানের নায়িকা হবেন কলকাতার নায়িকা কৌশানি মুখোপাধ্যায়। কিন্তু সেসময় মুখ ফুটে কেউ কোনো কথা বলেনি। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

শাকিব খানের আগামী সিনেমা ‘লন্ডন লাভ’ এ নায়িকা হিসাবে থাকবেন কৌশানি মুখোপাধ্যায়। আর এ ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র আরও জানায়, ছবিটির জন্য মাস কয়েক আগেই কৌশানিকে চূড়ান্ত করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

আরও জানা যায়, ছবিটির শুটিং হবে লন্ডন, দুবাইসহ বিভিন্ন দেশে। এরপর কিছু অংশের কাজ হবে বাংলাদেশেও। ডিসেম্বরের মধ্যেই ছবিটির সম্পূর্ণ কাজ শেষ করে আসছে ভালোবাসা দিবসে ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে পারে।

এদিকে, শাকিব খানের নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র কাজ প্রায় শেষ। দুটি গানের দৃশ্যায়নের কাজ বাকি রয়েছে। আর এগুলো শুটিং বিদেশে গিয়েই করার ইচ্ছা রয়েছে নায়কের। কিন্তু করোনার কারণে সেটি সম্ভব হচ্ছে না।

নানা জটিলতায় আটকে থাকার কারণে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত শাকিব খান। তবে এই সময়টা কাজে লাগাতে চান ঢালিউডের এই সুপারস্টার। আর সেই কারণেই মন দিয়েছেন ফিটনেসের দিকে। নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট করতে ব্যস্ত তিনি।

পিসি/