Prothom Kolkata

Popular Bangla News Website

টালিগঞ্জে এবার বাবুল দা,ফেসবুকে নিজের হয়েই পোস্ট বিজেপি প্রার্থীর

1 min read

।। সুদীপা সরকার ।।

এবারের নির্বাচনে টালিগঞ্জের বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়। তৃণমূলের প্রার্থী অরূপ বিশ্বাস। সিপিএমের প্রার্থী হয়েছেন দেবদূত ঘোষ। সব মিলিয়ে জমজমাট লড়াই হতে চলেছে টালিগঞ্জে। বাবুল সুপ্রিয় অবশ্যই আশাবাদী তিনিই জিতেছেন। এর এই বিষয়ে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন বাবুল সুপ্রিয়। তিনি লিখেছেন বাংলায় এবার বিজেপি। টালিগঞ্জে এবার বাবুল দা।

এবার আসল পরিবর্তন। পোস্টটিতে রয়েছে বাবুলের ছবি এবং বিজেপির প্রতীক পদ্মফুল। বিভিন্ন মানুষজন তাঁদের মতামত জানিয়েছেন। একজন লিখেছেন এক্কেবারে মহানায়ক উত্তম কুমার। আবার একজন লিখেছেন বাবুলদা তুমি মানুষ ছিল, এখন তুমি গুন্ডা বাহিনীর সেনাপতি। কেউ বিরোধিতা করলে কাউকে চড় মারতে হয় !!আপনি দেশের একজন শিখি পয়সার মন্ত্রী হয়ে যদি এমন করেন তাহলে পূর্ণ মন্ত্রী হলে তো মানুষকে গুলি করবেন। অনেক হয়েছে আর নয় বাবুল। একজন লিখেছেন ওয়েলকাম মাই ব্রাদার। ভেঙে দাও গুড়িয়ে দাও বাবুল দা তোমাকে চাই।

বাংলায় এবার বিজেপি #EbarHobeAsolPoriborton

Posted by Babul Supriyo on Saturday, 3 April 2021

একজন আবার লিখেছেন আপনি কি নিজেকে দাদা বলে ডাকেন? একজন লিখেছেন বাবুল দা তুমি এগিয়ে চলো আমরা সবাই তোমার সাথে আছি। 2016 বিধানসভা নির্বাচনে জয়ী হন অরূপ বিশ্বাস। এবারও তিনি প্রার্থী হয়েছেন। উনিশের ভোটে নিরিখেও এখানে গিয়ে তৃণমূল।তবে বাবুল সুপ্রিয় টালিগঞ্জ কেন্দ্রে পদ্ম ফুল ফোটাতে পারে কিনা সেটাই এখন দেখার।