Prothom Kolkata

Popular Bangla News Website

এবার বেঙ্গালুরু এফসি থেকে লাল-হলুদ শিবিরে যোগ দিচ্ছেন পাহাড়ি তারকা অজয় ছেত্রী

1 min read

।। প্রথম কলকাতা ।।

আইএসএলের শুরুতে খারাও পারফরম্যান্স-র পর ছন্দে ফিরেছে লাল-হলুদ ব্রিগেড । নাইজেরিয়ান তারকা ব্রাইটের দলে আগমনের পরেই জয়ে ছন্দে এসসি ইস্টবেঙ্গল । গত ম্যাচে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে বেশ চনমনে রয়েছে দলটা ।

এবার মাঝমাঠে দলের গভীরতা বাড়াতে আরও এক ফুটবলারকে দলে নিল এসসি ইস্টবেঙ্গল(Sc EastBengal)। বেঙ্গালুরু এফসি(Bengaluru FC) অ্যাকাডেমি থেকে উত্থান হওয়া প্রতিভাবান মিডফিল্ডার অজয় ছেত্রী(Ajay Chhetri) এবার যোগ দিচ্ছেন লাল-হলুদ শিবিরে। পাশাপাশি রফিক আলি সর্দার লোনে মহামেডান স্পোর্টিংয়ে যোগদান করায় ইউনাইটেড স্পোর্টিং থেকে গোলরক্ষক শুভম সেনকে স্কোয়াডে নিতে চলেছে এসসি ইস্টবেঙ্গল।


ডিফেন্সিভ মিডফিল্ড পজিশনে কোচ রবি ফাওলারের (Rabi Fawler) হাতে অপশন কম থাকায় প্রতিভাবান অজয় ছেত্রীকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। গত মরশুমে ডুরান্ড কাপে ইস্টবেঙ্গলের বিরুদ্ধেই দুরন্ত গোল করেছিলেন পাহাড়ি এই ফুটবলার। তবে ২০১৮ বেঙ্গালুরু বি দলে খেলা এই মণিপুরি ফুটবলার বেঙ্গালুরুর জার্সিতে মাত্র দু’টি ম্যাচ খেলেছেন আইএসএলে। আর গত মরশুমে বেঙ্গালুরু এফসি’র এই অ্যাকাডেমি প্রোডাক্টকে লোনে দলে নিয়েছিল হায়দরাবাদ এফসি। নিজামদের হয়েও আইএসএলে মাত্র দু’টি ম্যাচে খেলেছেন ২১ বছরের এই ফুটবলার।
অজয় যোগ দিলে মাত্তি স্টেইনম্যানের পাশে ডিফেন্সিভ মিডফিল্ড পজিশনে যে ফাওলারের হাতে একটা ভালো অপশন বাড়বে সে বিষয়ে সন্দেহ নেই। বেঙ্গালুরু দলের সঙ্গে শুরু থেকে গোয়াতেই রয়েছেন ছেত্রী। সুতরাং ডেরা বদলে লোনে লাল-হলুদ শিবিরে তাঁর যোগদান এখন শুধুই সময়ের অপেক্ষা ।