Prothom Kolkata

Popular Bangla News Website

এ যেন অন্য রাহুল সিনহা! কমিশনের শাস্তির পর বিনয়ী বিজেপি নেতা

1 min read

।। প্রীতম সাঁতরা ।।

নতুন বছরে যে অন্য রূপে ধরা দিলেন রাহুল সিনহা। তাঁর পরিচিত কড়া মেজাজ ছেড়ে বিনয়ী অবতারে সাধারণ মানুষের কাজে ধরা দিলেন তিনি। কারণ আজ ১ লা বৈশাখ। পুরাতনকে ছেড়ে নতুন দিকে এগিয়ে যাওয়ার মুহূর্ত আজ। সোশ্যাল মিডিয়ায় এক বার্তাতেও তাই নতুন রূপে বিজেপির দাপুটে নেতা রাহুল সিনহা।

নতুন বছরে সকলের জন্য মঙ্গল কামনা করেছেন তিনি। রাহুল বলেছেন, “আজ পয়লা বৈশাখ। বাংলা নববর্ষের প্রথম দিন৷ হাবরা সহ পশ্চিমবঙ্গের সকল মানুষকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং নমস্কার জানাচ্ছি। আশা করি ঈশ্বরের কৃপায় এই নতুন বছর আপনাদের খুব ভালোভাবে কাটবে। আপনার সবাই সুস্থ থাকবেন, নিরোগ থাকবেন। এটাই ঈশ্বরের কাছে প্রার্থনা করি।”

Day 26: #RahulSinhaForHabraআর তো মাত্র কদিন। ২ তারিখের পরে দু-তিনদিন লাগবে সরকার তৈরি হতে। এক মাসের মধ্যেই ভারতীয়…

Posted by Rahul Sinha on Thursday, 15 April 2021

নববর্ষের শুভেচ্ছা জানালেও নিজের কাজ অবশ্য ভুলে যাননি তিনি। এদিনই সোশ্যাল মিডিয়ায় বিজেপির এই নেতা আবার লিখেছেন, “আর তো মাত্র ২ দিন। ২ তারিখের পর দু-তিন দিন লাগবে সরকার তৈরি হতে। এক মাসের মধ্যেই ভারতীয় জনতা পার্টি (BJP) যে সিদ্ধান্তগুলো নেবে, তার মধ্যে অন্যতম হল উদ্বাস্তুদের মধ্যে নাগরিকত্বের কার্ড বিলি করা। এক মাসের মধ্যে প্রথম পাঁচটা কাজের মধ্যে এটাও একটা কাজ।”

উল্লেখ্য, কিছুদিন আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন রাহুল সিনহা। মমতা বন্দোপাধ্যায়কে শাস্তি দেওয়ার বিজেপি নেতার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিল নির্বাচন কমিশন। ৪৮ ঘন্টার জন্য নির্বাচনী প্রচার সংক্রান্ত সভা, মিছিল ইত্যাদি থেকে নিষিদ্ধ বলে ঘোষণা করা হয়েছিল রাহুল সিনহাকে।