লকডাউনের আওতাভুক্ত দক্ষিণ ২৪ পরগনার এই জায়গাগুলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে ফের জারি হবে কড়া নিয়ম। কড়া লকডাউনের আওতাভুক্ত দক্ষিণ ২৪ পরগনার ৭৩টি জায়গা। জেলা প্রশাসনের তরফে তালিকা অনুযায়ী মোট ৭৩টি জায়গাকে কনটেনমেন্ট জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে। সেই তালিকায় রয়েছে পূর্ব ও পশ্চিম বিষ্ণপুর, আমগাছিয়া, পাথরবেড়িয়া জয়চণ্ডীপুর, উত্তর রাইপুর, নিশ্চিন্তপুর,কঙ্গনবেড়িয়া, কামরা, উত্তর বাওয়ালি, ছাত্তা. আসুতি ১ গ্রামপঞ্চায়েত।

এছাড়াও রয়েছে বজবজ পুরসভার ১ ও ১৪ নম্বর ওয়ার্ড, পূজালি পুরসভার ১৬ নম্বর ওয়ার্ড, মহেশতলা পুরসভার ১, ২, ১০, ও ৩১ নম্বর ওয়ার্ড। রাজপুর সোনারপুর পুরসভার ১৪, ২৬, ৬, ৫ নম্বর ওয়ার্ড এবং বারুইপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ড কনটেনমেন্ট জোনের আওতাভুক্ত।এছাড়াও দক্ষিণ বারাসত, ফুটিগোদা, শাহাজাদপুর, চালতাবেড়িয়া, শানপুকুর, নারায়ণপুর, গোপালপুর,নিকারিঘাটা, বাঁশরা,বামনঘাটা, মাঠেরদিঘি, তালদিও কনটেনমেন্ট জোনের অন্তর্ভুক্ত।

ডায়মন্ড হারবার পুরসভা এলাকার ১০, ১৩, ৩ নম্বর ওয়ার্ডে কড়া লকডাউন জারি হতে চলেছে। উত্তর কুসুম,ধামুয়া উত্তর, নৈনান, মগরাহাট পূর্ব, উস্তি, হরিণডাঙা, সরিষা, মাথুর, বঙ্গনগর ২,কামারচক,ধামুয়া দক্ষিণ,চাঁদপুর চৈতন্যপুর, কাশীনগর, রায়দিঘি, কামারচক, ঘাটেশ্বর, নিশাপুর, নন্দকুমার গ্রামপঞ্চায়েতের বাসিন্দাদের বৃহস্পতিবার বিকাল থেকে কঠোর লকডাউন বিধি মেনে চলতে হবে।রামগঙ্গা, পাথরপ্রতিমা, অচিন্ত্যনগর, রুদ্রনগর, মধুসূদনপুর, জি-প্লট, গোপালনগর, দুর্বাচটি, হেরম্বগোপালপুর, রামকরচরেও জারি হবে লকডাউনের নিয়ম।