Prothom Kolkata

Popular Bangla News Website

বাংলাদেশের স্লোগান জয় বাংলা বলা যাবে কিন্তু জয় শ্রীরাম বলা যাবেনা, মুখ্যমন্ত্রীকে তোপ লোকেটের

1 min read

।। সুদীপা সরকার ।।

বাগনান বিধান সভার উদ্যোগে কৃষক সুরক্ষা অভিযানে একটি সভার আয়োজন করে আজ ভারতীয় জনতা পার্টি। সেই সভায় বক্তা ছিলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। তিনি বলেন পথে-ঘাটে সবার মুখে সব সময় জয় শ্রীরাম শোনা যাচ্ছে। সবাই আমরা রামের ভক্ত। নেতাজি সুভাষচন্দ্র বোসের অনুষ্ঠানেও নিজেদের আবেগ ধরে রাখতে পারেনি অনেকে। তাই জয় শ্রীরাম বলে ফেলেন। ঘরে ঘরে রাম সীতার পুজো হয়ে থাকে। জয় শ্রীরাম বলেই কিন্তু তৃণমূল কংগ্রেস পলিটিক্যাল পার্টির স্লোগান বলে এবং গালাগালি ভাবে। গতকাল আবেগে আমাদের যুবকেরা জয় শ্রীরাম বলে ফেলেন। বাংলাদেশের স্লোগান জয় বাংলা বলা যাবে, কিন্তু জয় শ্রীরাম বলা যাবেনা।

আজ এই ভাবেই মুখ্যমন্ত্রীকে তোপ দাগেন লকেট চট্টোপাধ্যায়( locket chattopadhyay )। তিনি দাবি জানান ২০২১ এ ভারতীয় জনতা পার্টির সরকার আসবে। ১০ বছরের তৃণমূল সরকার ও প্রশাসন দুর্নীতি তোলাবাজি কাঠ মানি নিয়ে গিয়েছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় লেখা থাকছে বাংলার আবাস যোজনা। এত বড় মিথ্যাবাদী সরকার আর কোথাও দেখা যায় না। স্বচ্ছ ভারত হয়ে গেছে নির্মল বাংলা। রেশনের চাল আসছে বলছে খাদ্য সাথী।আবার স্বাস্থ্য সাথী প্রকল্প নিয়ে আজ লকেট চট্টোপাধ্যায় বলেন অনেকে লাইনে দাঁড়িয়ে কার্ড নিচ্ছেন কিন্তু কোনো চিকিৎসা পাবেন না। বেসরকারি হাসপাতালে গিয়ে ফেরত পাঠিয়ে দিচ্ছেন চিকিৎসকেরা। স্বাস্থ্য সাথী প্রকল্প ব্যর্থ সাথী প্রকল্প। কয়লা চোর গরু চোর চালচোর ত্রিপল চোরে ভরে গিয়েছে।

আরো পড়ুন : অন্য হিসেব শোনা গেল জ্যোতিপ্রিয় মল্লিকের গলায়

যারা তৃণমূল সরকার টাকে দাঁড় করিয়েছিল আজকে সবাই তাঁরা পিছনের সারিতে। আরও সাংসদ বিধায়ক মন্ত্রী আস্তে আস্তে ভারতীয় জনতা পার্টি তে আসবে। তৃণমূলে পিসি ভাইপো ছাড়া আর কেউ থাকবে না। আজ তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নাম নিয়ে বলেন অভিষেক ব্যানার্জি ভাইপো।নিজে তো কিছু করেনি পিসি সবকিছু সাজিয়ে দিয়েছে সোনার গাড়িতে চড়ছে। সিবিআই সব ধরবে। এবার আস্তে আস্তে কালীঘাটের দিকে এগোচ্ছে।অন্যদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রায়ই বলেন তাঁর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ যে তোলা হচ্ছে তার প্রমাণ দিতে পারলে তিনি ফাঁসির মঞ্চে মৃত্যুবরণ করবেন। এর পাল্টায় লকেট বলেন ফাঁসির মঞ্চে শহীদরা গেছেঅন্য হিসেব শোনা গেল জ্যোতিপ্রিয় মল্লিকের গলায়ন। তোমাকে সিবিআই ধরবে মানুষের সামনে মুখোশ খুলবে।এছাড়াও লকেট বলেন ভাইপো পরের বার হতে চাইছে মুখ্যমন্ত্রী। তিনি বলেন তুষ্টিকরণ রাজনীতি দেখে নিয়েছে বাংলা। নতুন বাংলা সোনার বাংলা ভারতীয় জনতা পার্টি ই গড়বে।