Prothom Kolkata

Popular Bangla News Website

তিন পয়েন্টের লক্ষে মুম্বাই বধে নামছে লাল-হলুদ ব্রিগেড

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ আইএসএলে গোয়ার তিলক ময়দানে মুম্বাই সিটি এফসি(Mumbai City Fc)-র মুখোমুখি হচ্ছে এসসি ইস্টবেঙ্গল (Sc EastBengal)। লিগে এখনও পর্যন্ত টানা ৭ ম্যাচে অপরাজিত ফাউলার ব্রিগেড । সেই ধারা অব্যাহত রাখতে চায় লাল-হলুদ ব্রিগেড । পাশাপাশি শেষ দশ ম্যাচে অপরাজিত মুম্বাই সিটি এফসিও । তাই লাল-হলুদ ব্রিগেডের সামনে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে তা বলাই যায় । তবে চ্যালেঞ্জ নিতে প্রস্তত মাঘোমা, ব্রাইটরা ।


আইএসএলের প্রথম লিগে মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে ৩-০ গোলে হারে এসসি ইস্টবেঙ্গল । তবে সেই হার এখন অতীত । হার ভুলে মুম্বাই সিটি এফসিকে পাল্টা লড়াই দিতে প্রস্তুত লাল-হলুদ ব্রিগেড । গত ম্যাচে ১০ জনে খেলে চেন্নাইয়িন এফসিকে রুখে দেয় ফাউলার ব্রিগেড । অভিযানের শুরু থেকেই দলটা
ছিল ছন্নছাড়া । একের পর এক ম্যাচ হারের ফলে লিগ টেবিলে একবারে নিচে অবস্থান ছিল তাদের । কিন্তু এখন দলটার রক্ষণভাগ ও আক্রমণ যথেষ্ট সংবদ্ধ। নাইজেরিয় তরুণ তারকা ব্রাইট আসার পর দলটা যথেষ্ট উজ্জীবিত । লিগ টেবিলে ১ নম্বরে থাকা মুম্বাই সিটির এফসির বিরুদ্ধে তিন পয়েন্টের লক্ষে নামছে লাল-হলুদ ব্রিগেড ।


অপরদিকে মুম্বাই সিটির কোচ সের্জিও লোবেরা এসসি ইস্টবেঙ্গল কে একেবারেই হালকাভাবে নিচ্ছেন না । প্রতিপক্ষকে যথেষ্ট সমীহ করে তিনি বলেছেন, আগে কি হয়েছে তা নিয়ে মাথা না ঘামিয়ে সামনে এগিয়ে যাওয়ায় তিনি শ্রেয় মনে করছেন । লিগ টেবিলে ১০ নম্বরে থাকা এসসি ইস্টবেঙ্গল-কে যথেষ্ট কঠিন প্রতিপক্ষ বলে মেনে নিয়ে ৩ পয়েন্টের লক্ষে এগোতে চাইছেন তিনি ।