Prothom Kolkata

Popular Bangla News Website

আমার ওপর বর্বরোচিত আক্রমণের জবাব দেবে বাংলার মানুষ, পোস্ট সুজাতার

।। সুদীপা সরকার ।।

তৃতীয় দফার ভোটে আরামবাগে আক্রান্ত হন সুজাতা মণ্ডল খাঁ। তাঁর মাথায় বাঁশ দিয়ে আঘাত করার অভিযোগ ওঠে স্থানীয় গ্রামবাসীদের বিরুদ্ধে। ক্ষেতের ওপর দিয়ে কোনোরকমে দৌড়ে সুজাতা পালিয়ে যায়। সুজাতা অভিযোগ তোলেন তাঁকে প্রাণে মারার চেষ্টা করে বিজেপি। তৃণমূল প্রার্থী আহত হওয়ায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। নির্বাচন কমিশনে এই হামলার ঘটনা অভিযোগ জানায় সুজাতা। এবার নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন তিনি।


তিনি লিখেছেন, আমার ওপর এই বর্বোরোচিত আক্রমণের জবাব দেবে বাংলার মানুষ। আমার কর্মীদের বাঁচাতে আমি সবসময় তাদের পাশে আছি। বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সুজাতা। তার গাড়ির সামনের অংশের কাঁচ ভেঙে যাওয়ার ছবি যেমন দিয়েছেন তাঁর সাথে সাথে মাথায় সিটি স্ক্যান করা হচ্ছে সেই ছবিও দিয়েছেন। একজন লিখেছেন দিদি আমি আপনার লড়াই দেখে একজন তৃণমূল কর্মী হিসেবে গর্বিত।

একজন লিখেছেন আপনার এই আঘাতের জবাব তারা পাবেই দিদি। একজন লিখেছেন দিদি তুমি এগিয়ে চলো মানুষ তোমার পাশে সব সময় আছে। একজন কটাক্ষ করে লিখেছেন ফটো তোলার জন্য নাটক। আবার একজন লিখেছেন, দিদি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন অন্যান্য কেন্দ্রে তোমার অংশগ্রহণ খুব প্রয়োজন।

আবার একজন লিখেছেন সিটি স্ক্যানের রিপোর্টটা প্লিজ আপলোড করবেন। এই পিকচারটা যেমন আপলোড করলেন। সুজাতার ওপর হামলার ঘটনায় নির্বাচন কমিশন রিপোর্ট তলব করেছে। পুলিশের তরফে রিপোর্ট পাঠানো হয় কমিশনে।

পিসিসি