পিতৃবিয়োগের খবরে ভেঙ্গে পড়লেন ভারতীয় জাতীয় দলের এই পেসার

1 min read

।। প্রথম কলকাতা ।।


আগামী ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ । এই সিরিজে ভারত প্রথমে ৩টি ওডিআই , ৩টি টি টোয়েন্টি ও চারটি টেস্ট ম্যাচ খেলবে ভারত । আর তার জন্য ভারতীয় শিবির পাড়ি দিয়েছে ক্যাঙ্গারুদের দেশে । এই মুহূর্তে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছে ভারতীয় শিবির । সিডনিতে শুক্রবার কোয়ারেন্টিনে থাকাকালীন কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকেই দুঃসংবাদ শুনলেন ভারতীয় পেসার মহম্মদ সিরাজ।

পিতৃহীন হলেন তিনি । করোনার মাঝে কোয়ারেন্টিনের নিয়মে বাবার শেষকৃত্যে যোগ দিতে পারবেন না সিরাজ। দীর্ঘদিন ধরেই সিরাজের বাবা মহম্মদ ঘাউস অসুস্থ ছিলেন। হায়দরাবাদের এক হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন তিনি। সেখানেই মৃত্যু হয় সিরাজের বাবার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। পিতৃবিয়োগের খবরে ভেঙে পড়লেও বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে চান সিরাজ।

তিনি বলেন, “বাবার ইচ্ছা ছিল যে ছেলে দেশকে গর্বিত করবে, আমি তা করার চেষ্টা করব। বাবার মৃত্যুর খবর আমার কাছে বড় ধাক্কা। আমার সবচেয়ে বড় সাপোর্ট হারালাম। দেশের হয়ে আমি খেলছি এই স্বপ্ন দেখতেন বাবা।” অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রী মানসিকভাবে দৃঢ়তা দিচ্ছেন সিরাজকে। কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়াচ্ছেন সকলেই।

Categories