জাহ্নবীর স্টানিং লুকের রহস্য

।। শর্মিলা মিত্র ।।

জাহ্নবী কাপুর। বলিউডের নেক্সট জেন হিরোইনদের মধ্যে অন্যতম। ২০১৮ সালে ধড়ক ছবির হাত ধরে বলিউডে পা রাখেন জাহ্নবী। প্রথম ছবিতেই বাজিমাত করেন শ্রীদেবী কন্যা। বেস্ট ফিমেল ডেব্যু হিসেবে পান জি সিনে অ্যাওয়ার্ড।

জানা যায়, ছোট থেকে শ্রীদেবীর কড়া নজরদারিতে বড় হয়েছেন জাহ্নবী। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে ডায়েট। মেয়ের সব বিষয়ে লক্ষ্য রাখতেন শ্রীদেবী।

শ্রীদেবীই ঠিক করে দিয়েছিলেন জাহ্নবীর খাবার তালিকাতে থাকবে না কোনও চিনি। নো সুগারেই বাজিমাত জাহ্নবীর। ঘুম থেকে উঠে সারাদিন ঘড়ি ধরে খাবার খেয়ে থাকেন জাহ্নবী।

ঠিক কী কী থাকে তার খাবার তালিকায়

ভোরে ঘুম থেকে উঠেই জাহ্নবীর চাই একগ্লাস জল। ব্রেকফাস্টের মেনুতে থাকে টোস্ট, ফলের রস, ডিমের সাদা অংশ ও দুধ লাঞ্চে থাকে স্যালাড ব্রাউন রাইস, চিকেন স্যান্ডুইচ। ডিনারে থাকে ভেজিটেবল স্যুপ, ডাল, গ্রিল্ড ফিস ও স্যালাড।

রাতে শোওয়ার ঠিক তিন ঘণ্টা আগে খাবার খেয়ে নেন জাহ্নবী। বাইরে খাবারে তার সাফ না। কেবলমাত্র বাড়ির তৈরি খাবারই খেয়ে থাকেন জাহ্নবী। শ্যুটিং থাকলেও বাড়ি থেকেই খাবার নিয়ে যান শ্রীদেবী কন্যা।

তবে সারাদিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করেন জাহ্নবী। খাবারের পাশাপাশি শরীরচর্চাতেও কড়া নজর দেন তিনি।  আর তাতেই ফুটে বেরোয় জাহ্নবী কাপুরের মোহময়ী রূপ।