Prothom Kolkata

Popular Bangla News Website

লকেট তো সারদার গলার ‘লকেট’, ওঁদের নামে কেস হয় না, তোপ মমতার

।। প্রথম কলকাতা ।।

সোমবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় চুঁচুড়া থেকে তোপ দাগলেন সেখানকার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তিনি। এদিন মমতা সেখানে প্রচারে এসে বলেন, ” এমপি, এমএলএ হবে। ওদের প্রার্থী নেই, তাই এমপিকে প্রার্থী করেছে। লকেট সারদার গলার লকেট। লকেট হয়ে ঘুরে বেড়ায়। বাবুল সুপ্রিয়, লকেটদের বিরুদ্ধে কোনও কেস হয় না।” স্বাভাবিকভাবেই মমতার এই অভিযোগ ঘিরে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে সেই অঞ্চলে।

বিষয়টি নিয়ে লকেট বলেন, ” নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী হারছেন, আর হুগলি থেকে একটি আসনেও জিততে পারবেন না তাঁরা। তাই এসব বলে লাভ নেই”। এর পাশাপাশি এদিন মমতা বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন বিভিন্ন ইস্যু তুলে ধরে। রাজ্যের শিল্প পরিস্থিতির কথা তুলে ধরে মমতা বলেন, ” তৃণমূল সরকার প্রচুর কর্মসংস্থান করেছে। ডানলপ এবং জেশপ রাজ্য সরকার অধিগ্রহণ করতে চায়। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় সরকারকে চিঠি পর্যন্ত দিয়েছি। কিন্তু জেশপের মালিক এখন বিজেপির হয়ে গেছে।

তাই কিছু করা হচ্ছে না।” সেই সঙ্গে মমতা ক্ষোভের সঙ্গে বলেন, ” বাংলা রাজ্য শাসন করবে। গুজরাটিরা বাংলা শাসন করবে না। বিজেপি সব কিছু বিক্রি করে দিচ্ছে। বিজেপিকে হারাতে পারে একমাত্র তৃণমূল। ওরা খালি ভোটে জেতার জন্য টাকা ছড়াচ্ছে। আমাকে হারাতে বাইরে থেকে গুন্ডা আনছে। বিজেপি চোরেদের দল।” এদিকে চুঁচুড়ার পর চন্ডীতলাতেও মমতা সভা করেন। সেখানে তিনি নাম না করে আব্বাস সিদ্দিকীকে নিশানা করেছেন। মমতা বলেন, ” ফুরফুরা শরীফকে আমি খুব সম্মান করি।

ওখান থেকে একটা গদ্দার বেরিয়েছে। বিজেপির কাছ থেকে টাকা নিয়েছে। মনে রাখবেন বাঘ বাড়িতে ঢুকলে হিন্দু, মুসলমান দেখে না। সেই বাঘ তাড়াতে হবে। কেউটে সাপ ঘরে ঢুকলে তাকে মারতে হবে।” এভাবেই এদিন তিনি বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন। মমতা এদিন তাঁর বক্তব্যে বারবার বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতির কথা তুলে ধরেন।

পিসিসি