সাঁঝের বাতির চারু

1 min read

।। শর্মিলা মিত্র ।।

স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হল সাঁঝের বাতি।গত বছর জুলাই মাস থেকে শুরু হয়েছে ধারাবাহিকটি। ইতিমধ্যেই সকলের মন কেড়ে নিয়েছে ধারাবাহিকটির অন্যতম উল্লেখযোগ্য জুটি আর্য্যমান ও চারু।

দর্শকদের কাছে ইতিমধ্যেই অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন শান্ত স্বভাবের চারু তথা দেবচন্দ্রিমা সিংহ রায়। যে সকলের কথা শোনে নিজের আগে পরিবারের সকলের কথা ভাবে।কিন্তু আজকে আপনাদের জানাবো দেবচন্দ্রিমা সিংহ রায় সম্পর্কে। কতটা মিল রয়েছে তার সঙ্গে চারুর।

কালার্স বাংলার ‘কাজললতা’ ধারাবাহিক দিয়েই টেলিদুনিয়ায় প্রবেশ করেন দেবচন্দ্রিমা। এরপর স্টার জলসার দুটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন তিনি।‘জয় কালী কলকাত্তাওয়ালী’ এবং  ‘টেক্কা রাজা বাদশা’।এই দুটি ধারাবাহিকে কাজ করার পরই সাঁঝের বাতি ধারাবাহিকে অভিনয় তার।

গ্রামের সরল সাধাসিধে চারুর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে কিন্তু পুরোটাই উল্টো দেবচন্দ্রিমা। শহরের স্মার্ট আধুনিকা তিনি। সিআইইএম কলেজের বিবিএ-র প্রথম বর্ষের ছাত্রী দেবচন্দ্রিমার মতে, চারু যতটা মিষ্টি, যতটা ইনোসেন্ট এখনকার যুগে এ রকম মেয়ে তো দেখাই যায় না।

জানা যায়, দেবচন্দ্রিমা নাকি খুব জেদি এবং অবশ্যই খুব ইগোইস্ট। তাই চারুর চরিত্রটা ফুটিয়ে তোলার জন্য নিজেকে ভেঙে নতুন করে গড়েছেন তিনি।

অন্যদিকে, টেলিপর্দার এই রোমান্টিক নায়িকা বাস্তব জীবনেও কিন্তু অত্যন্ত রোমান্টিক, তা বলাই যায়। অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা সায়ন্ত মোদকের প্রেমের কথা অনেকেরই জানা। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের করার সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত।

এম/বি