ইংরেজিতে লেটার ‘রানিমা’র

1 min read

।। শর্মিলা মিত্র ।।

টেলি দুনিয়ার রানীমা। ওরফে দিতিপ্রিয়া রায়। সকলেরই খুব প্রিয় রানী রাসমনী ধারাবাহিকের রানীমা।আর এবার সকলের প্রিয় রানীমা তার অনুরাগীদের দিলেন সুখবর। আমরা সকলেই জানি অভিনয়ের ফাঁকে সময় বার করে পড়াশোনা করে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন দিতিপ্রিয়া। সুখবর এল উচ্চমাধ্যমিকের রেজাল্ট বেরনোর পরই।৮২ শতাংশ নম্বর পেয়ে উচ্চমাধ্যমিকে ইংরেজিতে লেটার পেয়েছেন ‘রানিমা’।

বিকেলে অনলাইনে ছক্কা হাঁকানোর খবর আসতেই সেলিব্রেশন শুরু হয়ে যায় দিতিপ্রিয়ার।জানা যায়, সুখবর আসার পরই এই আনন্দকে নিজেদের মধ্যে ভাগ করে নিতে মা আর দিদিকে নিয়ে একান্তে সময় কাটান তিনি।

তবে, রেজাল্টের দিনটি ঠিক কিভাবে শুরু হয়েছিল দিতিপ্রিয়ার? সকাল ৮টাক সময়ে শুটিংয়ে যান তিনি। জানা যায়, সাড়ে ১২ টার সময় নিজের টেনশনকে চেপে রাখতে না পেরে শুটিং স্পট থেকে বেরিয়ে আসেন দিতিপ্রিয়া। টেনশনে নাকি তখন তার হাত-পা কাঁপছে। এরপর, বিকেলে অনলাইনে রেজাল্ট দেখে আর নিজেকে আটকে রাখতে পারেননি দিতিপ্রিয়া। খুশিতে ফেটে পড়েন রানীমা।

ভবিষ্যতে হয়তো ইংরেজি বা সোশিওলজি নিয়েই পড়বেন দিতিপ্রিয়া। কারন দুটোই তার প্রিয় সাবজেক্ট। জানা গিয়েছে, উচ্চমাধ্যমিকের মত মাধ্যমিকেও ইংরেজিতে লেটার মার্কস পেয়েছিলেন দিতিপ্রিয়া।জানা গিয়েছে, রানীমার এই রেজাল্টে ভীষণ খুশি টিম ‘রানি রাসমণি’ও।

এম/বি