খেলা শুরু হয় নি, তৃণমূল দলটা থাকবে না:রাজু বন্দ‍্যোপাধ‍্যায়


।। রাজীব ঘোষ ।।

তৃণমূলের যত বড় নেতাই হোক যদি মানুষের পয়সা চুরি করে থাকে মাফিয়া রাজ করে থাকে কাউকে ছেড়ে কথা বলা হবে না। তাদের বিরুদ্ধে তদন্ত হবে। দোষী সাব্যস্ত হলে জেল হবে। এদিন প্রথম কলকাতাকে দেওয়া এক সাক্ষাৎকারে বললেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি আরো বলেন আর মাত্র ৮ মাস তৃণমূলের সর্বনাশ। বাংলার মানুষের কথা বলেছি।

রাজ্যের যত নির্বাচন হয়েছে প্রত্যেকটি নির্বাচনে খুনোখুনি হয়েছে। আইনের শাসন নেই। গণতন্ত্র নেই। মা বোনেদের সম্মান থাকছেনা একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে মুখ বন্ধ করে বসে রয়েছেন। বাংলার মানুষ যে ধরনের পরিবর্তন চেয়েছিল সেটা হয়নি। তাই তারা বাংলার উন্নয়ন চায়। শিক্ষা স্বাস্থ্য চিকিৎসা পরিষেবাতে উন্নতি চায়। তাই তারা বিজেপিকে আনতে চাইছে। বাংলার মানুষকে বিজেপি বহুত্ববাদী গণতন্ত্র দেবে।

তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে তিনি আক্রমণ করে বলেন বিজেপির বহু কর্মীর নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। বিজেপি থেকে তৃণমূলের অনেক কর্মীরা ফিরে যাচ্ছেন সেই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন আমাদের খেলা এখনো শুরু হয়নি। যারা বিজেপির দিকে পা বাড়িয়ে আছে বিজেপিতে যোগ দিতে চাইছে আগামী দিনে তৃণমূল কংগ্রেস দলটাই থাকবে না।

একুশে জুলাই থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য বোঝা গেছে দৈন্যদশা প্রকট হয়ে গেছে। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষ খুনের রাজনীতি করেছেন। দুর্নীতির রাজনীতি করেছেন। গণতন্ত্র হত্যার রাজনীতি করেছেন। এই সিস্টেমের বিরুদ্ধে যারাই লড়াই করবে তাদেরকে বিজেপির পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি।তৃণমূলের উদ্দেশ্যে আক্রমণ করে বলেন রাজু বন্দ‍্যোপাধ‍্যায়।