Prothom Kolkata

Popular Bangla News Website

ইভিএম হ্যাক করা হচ্ছে, অভিযোগে সরব সুজাতা

।। সুদীপা সরকার ।।

আজ রাজ্যে তৃতীয় পর্বের ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ চলছে আরামবাগেও। তৃণমূল সুপ্রিমো এবার আরামবাগে তৃণমূলের প্রার্থী করেছেন সুজাতা মন্ডলকে। গত বিধানসভা নির্বাচনে এই আসনে তৃণমূলে জয়লাভ করেছিল। দ্বিতীয় স্থানে ছিল সিপিএম।তবে আজ ভোট শুরু হতেই একাধিক অভিযোগ তুলেছেন তৃণমূলের প্রার্থী সুজাতা মন্ডল। তিনি বলেন তার চিফ ইলেকশন এজেন্টকে বসিয়ে দেওয়া হয়েছে।

তিনি যেহেতু সক্রিয়ভাবে সবদিক দেখছিলেন তাই তাকে বসিয়ে দেওয়া হয়। সুজাতা অভিযোগ তোলেন তৃণমূলের বুথ এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে তাদের কর্মীদের মারধর করা হচ্ছে। সুজাতা মন্ডল বলেন এই ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানো যাবেনা আরামবাগে সুজাতা মন্ডলকেও হারানো যাবেনা। পাশাপাশি তিনি ইভিএম মেশিন হ্যাক হচ্ছে বলে অভিযোগ তোলেন। সুজাতা বলেন জোড়া ফুলে ভোট দিলে ভোট পদ্মফুলে হয়ে যাচ্ছে।

আরো পড়ুন : কেন্দ্রীয় বাহিনীকে হুমকি! তৃতীয় দফায় নিরাপত্তা নিয়ে উঠছে বহু প্রশ্ন

নির্বাচন কমিশনকে অভিযোগ জানিয়েছি। যদি ইভিএম মেশিন ঠিক না করা হয় তাহলে ইভিএম মেশিন ভেঙে ফেলে দেবেন বলে জানিয়েছেন সুজাতা মন্ডল। তিনি বলেন চোরের দল বিজেপি। মোদি অমিত শাহকে ভোটের জন্য চুরি করতে হচ্ছে। রাতে বিজেপি দুষ্কৃতীদের ঢুকিয়েছে। আমাদের ভদ্রতা দুর্বলতা মনে করলে ভুল হবে বলে দাবি রাখেন সুজাতা।