তৃণমূলের শেষের সময় চলছে, রাজ‍্যকে নিশানা ভারতীর

1 min read

।। প্রথম কলকাতা ।।


কৃষি আইন কৃষকদের স্বার্থের জন্য তৃণমূল সরকার অপপ্রচার করে সমাজ থেকে তাদের পিছিয়ে রাখতে চাইছে। তার প্রচারে এদিন দলীয় কর্মসূচি নেওয়া হয়েছে। জানালেন বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ। তিনি আরো বলেন প্রশাসন তার ভূমিকা গ্রহণ করেনা। গরু পাচারকারী দুষ্কৃতিকারীদের সাহায্য করছে তারা।

তৃণমূল সরকার রাজ্যের মানুষের উপরে অত্যাচার চালাচ্ছে। হিটলারি রাজত্ব চালাচ্ছে। বাংলা কৃষকদের পক্ষে একটি রাজ্য। সেখানে কৃষকদের অবস্থা এরকম হবে কেন? কেন্দ্রীয় সরকার কৃষকদের জন্য যে টাকা দিচ্ছেন সেখানে রাজ্য সরকার মাঝখানে দালালের ভূমিকা নিতে চাইছে। কৃষকদের ন্যায্য টাকা পাওয়ার ক্ষেত্রে বাধা তৈরি করার অধিকার নেই রাজ্যের।

আরো পড়ুন : মানুষকে খাইয়ে কৃষকরা অভুক্ত থাকেন, সেটা হবে না : সায়ন্তন

কৃষকরা ফড়েরাজ, দালালরাজ থেকে মুক্ত হবে তৃণমূলের এটা ভাল লাগছে না। তাদের সরকারি লাইসেন্স প্রাপ্ত দালালদের থেকে তারা কাটমানি নেবে। সব ক্ষেত্রে এরকম চলছে শিক্ষিত বেকারদের বলছে মুড়ি শিল্প করো, চপ শিল্প করো, সহকারী শিক্ষকদের বেতন দেওয়া হচ্ছে না, একইভাবে কৃষকদের ন্যায্য অধিকার দিচ্ছে না,

একটি সরকার যখন সমাজব্যবস্থায় এত অত্যাচার চালায় তখন একটা সিগন্যাল পাওয়া যায় যে সেই সরকার শেষের দিকে চলে এসেছে। কৃষি বিল এর সমর্থনে দলীয় কর্মসূচিতে উপস্থিত হন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। এখানে তিনি রাজ্য সরকারকে আক্রমণ করেন। তিনি বলেন প্রদীপ দপ করে জ্বলার চেষ্টা করছে নিভে যাবে বললেন ভারতী ঘোষ।