জেলা প্রশাসন নতুন করে লকডাউন ঘোষণা করল বীরভূমে

।। হিমাদ্রি মন্ডল, বীরভূম ।।

রাজ্য সরকারের ঘোষিত সপ্তাহে দুদিন লকডাউন এর পাশাপাশি বীরভূমের 6 টি পুরসভা এলাকায় আগামী ২৪ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত প্রতিদিনই বেলা তিনটে থেকে সকাল ছয়টা পর্যন্ত লকডাউন ঘোষণা করল বীরভূম জেলা প্রশাসন।

আজ বীরভূম জেলা পরিষদে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠক হল বীরভূম জেলা প্রশাসনের। উপস্থিত ছিলেন বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, জেলা পুলিশ সুপার শ্যাম সিং, জেলাশাসক মৌমিতা গোদারা,সিউড়ি মহকুমা শাসক, সিউড়ি পৌরসভার প্রশাসক সহ অন্যান্য আধিকারিকেরা। বৈঠক শেষে বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ জানান রাজ্য সরকারের ঘোষিত সপ্তাহে দুদিন লকডাউন বীরভূমে কড়াভাবে পালনে উদ্যোগী প্রশাসন। এছাড়াও আগামী ২৪ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত বীরভূমের 6 টি পৌরসভা এলাকায় যেমন সিউড়ি, সাঁইথিয়া, রামপুরহাট, নলহাটি, বোলপুর ও দুবরাজপুর পৌরসভা এলাকায় বেলা ৩ টা থেকে সকাল ছয়টা পর্যন্ত থাকবে লকডাউন।

এমারজেন্সি পরিষেবা ছাড়া সম্পূর্ণ কড়াকড়ি লকডাউন পালন হবে জেলায় এছাড়াও প্রশাসনের পক্ষ থেকে একটি হোয়াটসঅ্যাপ নাম্বার বিভিন্ন এলাকায় মাইকিং করা হবে কোন সাধারণ ব্যক্তি নিজে থেকে কোভিড ১৯ পরীক্ষা করাতে চাইলে সেই হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করলে, তার পরীক্ষা করাতে উদ্যোগী হবে প্রশাসন।