Prothom Kolkata

Popular Bangla News Website

অমিত শাহের নির্দেশেই সিআরপিএফ কাজ করছে ,মমতার পাল্টা দিলেন শমীক

।। সুদীপা সরকার ।।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারের জনসভা থেকে অভিযোগ তোলেন নির্বাচন স্বচ্ছ এবং নিরপেক্ষ হওয়া উচিত। কিন্তু তৃতীয় পর্বের ভোট পর্যন্ত দেখা গেল তা কিন্তু হচ্ছে না। সিআরপিএফ ভোটারদের প্ররোচিত করছে। মুখ্যমন্ত্রী বলেন আমি আসল সিআরপিএফের সম্মান করি কিন্তু অমিত শাহের সিআরপিএফকে সম্মান করি না। মমতা ব্যানার্জি অভিযোগ তোলেন ভোটের সময় পুলিশ বিজেপি হয়ে যায়। আরামবাগের ওসিকে ছুটতে দেখেছি।

অনেক পুলিশের সাথে সমঝোতা হয়ে গেছে তা বোঝা যাচ্ছে। অমিত শাহের নির্দেশে সিআরপিএফ কাজ করছে বিস্ফোরক অভিযোগ তোলেন আজ মমতা বন্দ্যোপাধ্যায়। তার পাল্টা জবাব অবশ্য বিজেপি নেতৃত্ব দিয়েছেন। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন,সিআরপিএফ স্বরাষ্ট্রমন্ত্রীর অধীন তা সকলেই জানেন। কিন্তু বাংলায় নির্বাচন করাচ্ছে নির্বাচন কমিশন। হোম মিনিস্টার নির্বাচন করাচ্ছেন না। তৃণমূল কংগ্রেস আগের মতো ভোট করাতে চেয়েছিলো।

আরো পড়ুন : আরব সাগরের পাড় থেকে টালিগঞ্জের ভোটের ময়দান, হলফনামায় কী জানালেন বাবুল সুপ্রিয়

রাজ্য নির্বাচন কমিশনের অধীনে ভোট হবে আর রাজ্য পুলিশ বুথে বুথে দাঁড়িয়ে থাকবে তৃণমূল কংগ্রেস ভোট লুঠ করবে। তা এবার করতে পারছে না তৃণমূল।পাশাপাশি শমীক ভট্টাচার্য বলেন, কোনও কোনও ক্ষেত্রে আমরাও নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট হতে পারছিনা। কিন্তু তৃণমূল কংগ্রেস যে অভিযোগ তুলছে তা পশ্চিমবঙ্গের মানুষ গ্রহণ করবে না। বাংলার মানুষ রাজনীতি সচেতন তাঁদের অজ্ঞ ভাবার কোনও কারণ নেই বলেই দাবি রাখেন শমীক ভট্টাচার্য।