শুভেন্দু বনাম আখিল গিরির দ্বন্দ্ব এবার চরমে

1 min read

।। প্রথম কলকাতা ।।

তৃণমূল বনাম তৃণমূল এই দ্বন্দ্ব বেড়েই চলেছে বাংলায়। বিধানসভা নির্বাচনের আগে এখন তৃণমূলের ২ বিধায়ক একে অপরের বিরুদ্ধে প্রকাশ্যেই আক্রমণ শানিয়ে চলেছেন। বর্তমানে সাপে নেউলের সম্পর্ক তাদের। শুভেন্দু অধিকারী বনাম অখিল গিরি। এই দুজনের দ্বন্দ্ব এখন রাজনৈতিক মহলে বেশ চর্চিত।


বুধবার পূর্ব মেদিনীপুরের দেউলিয়ায় ছিল শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মিলনী। শুভেন্দু অধিকারীর বিগত কর্মসূচির মত সেখানেও তৃণমূলের কোন চিহ্ন ছিল না। ছিল না দলের প্রতীক বা কোন পতাকা। আয়োজকদের পড়নে ছিল দাদার অনুগামী টি-শার্ট। সেখানেই শুভেন্দু অধিকারী নাম না করে তার বিরোধী গোষ্ঠীকে আক্রমণ করেন।

আরো পড়ুন : মুখ্যমন্ত্রীকে ডাকাত রানীর সর্দার বলে কটাক্ষ সৌমিত্র খাঁয়ের

বলেন লকডাউন এর সময় কিছু মানুষ পরিযায়ী শ্রমিকের পাশে ছিল না পরে তারা ৬ টাকা দামের মাস্ক বিতরণ করেছেন। তৃণমূল সূত্রের খবর শুভেন্দু অধিকারী যে মাস্ক বিলি করার কথা বলেছেন, তা পাঁশকুড়ার বিধায়ক বিপ্লব রায় চৌধুরীর অনুগামীরা। যিনি অখিল গিরির ঘনিষ্ঠ বলে পরিচিত।

তবে শুভেন্দু অধিকারী ৬ টাকা মাস্ক নিয়ে কটাক্ষের পাল্টা জবাব দিতে ছাড়িনি রামনগর এর বিধায়ক অখিল গিরি। তিনি বলেছেন যাদের ৬ টাকার মাস্ক দেওয়ার ক্ষমতা তারা ৬ টাকার মাস্ক দেবেন। যাদের উপরি পাওনা আছে রাজনীতি নিয়ে যারা ব্যবসা করেন তারা বেশি টাকার মাস্ক দেবেন।

Categories